শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকারের রূপরেখা

নিজস্ব প্রতিবেদক / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ণ

ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকারের রূপরেখা

নোবেলজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের রূপরেখা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। মঙ্গলবার (৬ আগস্ট) ভোর ৪টার পর ফেসবুকে দেওয়া ভিডিও বার্তায় এ ঘোষণা দেন আন্দোলনের সমন্বয়করা।

ভিডিও বার্তায় সমন্বয়ক নাহিদ ইসলাম বলেন, অন্তর্বর্তীকালীন সরকার গঠনের রূপরেখা দিতে আমরা ২৪ ঘণ্টা সময় নিয়েছিলাম। কিন্তু জরুরি পরিস্থিতি বিবেচনায় এখনই রূপরেখা ঘোষণা করছি।

আমরা সিদ্ধান্ত নিয়েছি ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে ছাত্র-নাগরিক অভ্যুত্থানের অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হবে। তার সঙ্গে আমাদের কথা হয়েছে, তিনি দায়িত্ব নিতে সম্মত হয়েছেন।

তিনি আরও বলেন, আমরা সকালের মধ্যে সরকার গঠনের প্রক্রিয়া দেখতে চাই। রাষ্ট্রপতির কাছে অনুরোধ থাকবে ড. মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হোক। অন্তর্বর্তীকালীন সরকারের বাকি সদস্যদের নামও আমরা সকালের মধ্যে ঘোষণা করব


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!