শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সহিংসতার বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের শান্তি মিছিল ‌

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর। / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০২৪, ১১:০৪ অপরাহ্ণ

 

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর।

সারা বাংলাদেশে বিএনপি জামাত শিবির ‌ জঙ্গিগোষ্ঠীর সহিংসতা ‌ও নাশকতার প্রতিবাদে ‌
ফরিদপুর জেলা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিতহয়েছে।

আজ বুধবার বিকেলে শহরের আলিপুরের আওয়ামী লীগ অফিস হতে ‌ একটি শান্তি মিছিল শহর প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে ‌ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ‌শাহ্ মোঃ ইশতিয়াক আরিফের সঞ্চলনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মিসেস ঝর্ণা হাসান,পৌরসভার মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী সহ প্রমূখ।

বক্তরা এ সময় দেশের চলমান পরিচিতি ও রাজনৈতিক অবস্থান তুলে ধরে বলেন,
কোটা আন্দোলনের নামে জামাত-শিবির বিএনপি চক্র ‌ গত কয়েকদিন যাবত ‌ দেশে নারকীয় তান্ডব করেছে। তারা বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যাহত করেছে।কোটা আন্দোলনকারীদের ‌ দাবি সরকার ইতিমধ্যে মেনে নিয়েছে ‌ এখন আর আন্দোলনের প্রয়োজন নেই। অন্যদিকে ‌ এখন ‌ বিএনপি জামাতের ছাত্র সংগঠনগুলো ‌ মাঠে রয়েছেন ‌ তারা সরকার পতনের ‌‌ রাজপথ অবস্থান করছেন এবং দেশকে ধ্বংস করার পায়তারা লিপ্ত রয়েছেন।
বক্তারা বলেন দেশের সার্থে জনগণের জানমাল রক্ষায় এবং বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে সবাইকে ঐক্যবদ্ধ থাককে হবে। দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর হবে।

এদিকে আগস্ট মাস উপলক্ষে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে কালো ব্যাচ ধারণ করা হবে বলে সভায় জানানো হয়।বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য এবং সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।এদিকে এই শান্তির মিছিলে যোগদানের জন্য বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল অনুষ্ঠান স্থলে উপস্থিত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!