শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগঞ্জে গায়েবানা জানাজা থেকে ইমাম ও বিএনপিনেতা আটক

ওসমান গনি মুন্সীগঞ্জে জেলা প্রতিনিধিঃ / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ণ

মুন্সীগঞ্জে কোটা সংস্কারের দাবির আন্দোলনে নিহত শিক্ষার্থীদের গায়েবানা জানাজা পড়ছিলেন বেশ কয়েকজন। নামাজ পড়া অবস্থায় ইমামকে আটক করে নিয়ে যায় পুলিশ। মুন্সীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামের নেতৃত্বে তাকে নামাজ থেকে আটক করা হয় এবং অন্যদের নামাজ থেকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়। একজন পাশ থেকে বলেন, তারা নামাজ পড়ছিলেন। তখন ওসি বলেন, ‘গায়েবানা নামাজ বলে কিছু নেই।’ এমন একটি ফুটেজ এনটিভি অনলাইনের কাছে সংরক্ষিত আছে।

আজ বুধবার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ শহরের থানারপুল এলাকার জেলা বিএনপির কার্যালয়ের নিচে গায়েবানা জানাজা পড়ানোর সময় ইমাম আব্দুর রহমান হিরনকে আটক করে পুলিশ। এ সময় বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহবুবউল আলম স্বপনকেও আটক করা হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘সড়ক বন্ধ করে জানাজায় দাঁড়িয়েছিল তারা। এতে সড়কে অরাজকতার সৃষ্টি হচ্ছিল। তাই দুজনকে আটক করা হয়। একইসঙ্গে নেতাকর্মীদের সরিয়ে দেওয়া হয়।

যদিও জানাজার নামাজ থেকে ইমামকে আটকের পর তার বক্তব্য ‘গায়েবানা নামাজ বলে কিছু নেই’ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!