শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবুধাবিতে বোয়ালখালীর চরণদ্বীপ বাসীর ভালবাসায় সিক্ত হলেন আলহাজ্ব এম ফরিদ আহমেদ (সিএ ফরিদ)

অধিকার ডেক্স / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ১১:২৮ অপরাহ্ণ

 

সনজিত কুমার শীল।
আমিরাত প্রতিনিধি।

চরণদ্বীপ রজভিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় নজু শাহ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি চরণদ্বীপের কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব এম ফরিদ আহমদ (সিএ ফরিদ) সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে এক গণ সংবর্ধনার আয়োজন করা হয়েছে।
গতকাল ১৪ জুলাই ২০২৪ ইং রবিবার রাতে আমিরাতের রাজধানী আবুধাবির শিল্প নগরী মোছাফ্ফার একটি রেস্টুরেন্ট হল রুমে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ইসলাম শফির সভাপতিত্বে আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব এম ফরিদ আহমদ প্রকাশ সিএ ফরিদ ।

সাংবাদিক সনজিত কুমার শীলের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সিআইপি খেতাবপ্রাপ্ত বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ ওসমান খান সি আই পি এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নুরুল আবছার।উক্ত গণ সংবর্ধনায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ও সমাজ সেবক জসিম উদ্দিন, মোহাম্মদ শফিউল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক উসমান গনি মিয়াজী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক প্রসেনজিৎ কুমার শীল, মোঃ হাসেম উদ্দিন, মোঃ মুসা, মোঃ আবুল হাসেম, মোঃ জামাল উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে আগত অতিথিদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন চরণদ্বীপ ইউনিয়ন এলাকাবাসীর বিভিন্ন নেতৃবৃন্দ। অনুষ্ঠানের বক্তব্য রাখেন মদিনা রিলেশান ফোরামের সদস্য নুরুল হুদা, মোঃ হারুন বাদশা, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ ফরিদ, মোহাম্মদ হারুন, মিশন শীল, মোঃ জাবেদ, দৌলত হাসান, মোহাম্মদ বাবর সহ আরো অনেকে।
প্রধান অতিথি বলেন আপনারা যারা প্রবাসে আছেন সকলে বৈধ পথে রেমিটেন্স পাঠানোর জন্য অনুরোধ জানান। প্রবাসীরা এত গরমের মধ্যে তাদের অর্থগুলো কত কষ্টের মাধ্যমে পরিবারের কাছে পৌঁছায় কিন্তু পরিবারের সদস্যগণ যাতে প্রবাসীদের প্রতি আরো দায়িত্বশীল ভূমিকা রাখে। প্রতি মাসে প্রবাসীরা যে রেমিটেন্স গুলো পাঠান তা পরবর্তীতে আপনি যদি দেশে কোন কিছু বিনিয়োগ করতে চান তাহলে আপনাকে সরকার সম্মান প্রদর্শন করবেন এবং আপনাকে কোথাও দুর্ভোগ পোহাতে হবে না। প্রবাসীদের এই কষ্টার্জিত অর্থ যাতে ভুল পথে ব্যবহার না হয় এবং প্রবাসীদের যে সুযোগ সুবিধা সেটা যাতে সরকার দায়িত্বশীলতার পরিচয় দেয়। তিনি আরো বলেন প্রবাসীদের কষ্ট দেশে পরিবার তেমন বুঝেননা শুধু পয়সা পাঠান পয়সা পাঠান এ নিয়ে প্রবাসীদের টেনশনে দিতে থাকেন। বর্তমান টেকনোলজির যুগ। প্রবাসীদের ছেলে মেয়েরা কোন টেকনোলজির মাধ্যমে শিক্ষা গ্রহণ করেন তাহলে সেটা আগামীতে স্মার্ট রূপে শিক্ষা লাভ করবেন। সকলেই মিলে এলাকার যেকোনো মানবিক উন্নয়নে কাজ করার জন্য একটি একটি মানবিক সংগঠন করার অনুরোধ জানান। অনুষ্ঠান শেষে অনুষ্ঠানে উপস্থিত ও বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসীদের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন শায়েখ মোহাম্মদ এরশাদুজ্জামান বাবর।।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!