শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে

অধিকার ডেক্স / ১৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ণ

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
আসন্ন দাকোপে লাউডোব ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কর্মবীর একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান ও মসজিদ, মন্দির ও খৃষ্টানদের কবর স্হানের প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান বর্তমান খুলনা জেলা পরিষদ সদস্য সরোজিত কুমার রায়।
আজ ১৪ জুলাই রোববার সন্ধ্যা ৭ টারদিকে খুটাখালী খেয়াঘাটে সমর্থকের শ্লোগানে মুখরিত হয়ে উঠে। নির্বাচনের আভাস দিয়ে, লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বর্ষিয়ান জননেতা সরোজিত কুমার রায়কে নির্বাচিত করার আহবান জানান, লাউডোব বাসীকে।এ সময় প্রার্থী সরোজিত কুমার রায় ,বলেন, আসছে লাউডোব ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা আমাকে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন।, লাউডোব ইউনিয়নকে একটি আধুনিক,উন্নত,মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন। ,লাউডোব ইউনিয়ন সহ দাকোপের আওয়ামী রাজনীতির কর্নধর,সুখে দুঃখে লাউডোব বাসীর সাথে থেকেছেন,তৃণমূল থেকে উঠে আসা এই নেতা,লাউডোব ইউনিয়নের উন্নয়ন ও মানবিক কাজে বিশেষ ভূমিকা পালন করেন। তাই জনগন তাকে বিমূখ করবে না,এমনটি বলছেন সমর্থকেরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!