শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত যুবলীগ নেতা নজরুল ইসলাম খান

অধিকার ডেক্স / ১২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ১১:১৯ অপরাহ্ণ

 

ঢাকা জেলা প্রতিনিধি

 

সাভারের কিছু আওয়ামী লীগ নেতা দায়ে করা বিভিন্ন ষড়যন্ত্রমূলক দীর্ঘ কয়েক বছর ধরে রাজনীতিতে পদ পদবীতে না থাকায় ছিলেন সাভার উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক ১ নং যুগ্ম আহবায়ক, তারুণ্যদীপ্ত জনপ্রিয় নেতা মোঃ নজরুল ইসলাম খান । তরুণ প্রজন্মের জনপ্রিয় এই আওয়ামী যুবলীগ নেতা মোঃ নজরুল ইসলাম খান দীর্ঘদিন রাজনীতি মাঠে না থাকাই আবার ওরা রাজনীতির মাঠে দেখতে সোচ্চার হয়ে ওঠে দলীয় নেতাকর্মীসহ এলাকার হাজারো সাধারন মানুষজন। প্রিয় নেতা মোঃ নজরুল ইসলাম খান আবারো রাজনীতির মাঠে তার অনুসারীগণ, দলীয় নেতাকর্মী ও ভালোবাসার মানুষজন রাজপথে থাকতে চাই । মোঃ নজরুল ইসলাম খান দীর্ঘ কয়েক বছর ধরে আওয়ামী লীগের রাজনীতিতে পথ পদবী না থাকায় সাভার থানা বিভিন্ন এলাকাসহ ৭টি ইউনিয়নের বিভিন্ন চায়ের দোকানে দোকানে, অলিগলিতে ও হাটে বাজারে তার আলোচনা সমালোচনার তুমুল ঝড় ওঠে।

 

অবশেষে কয়েকদিন আগে সাভারবাসীর সেই প্রিয় নেতা, প্রিয় মুখ, ভালোবাসার সাভার উপজেলা আওয়ামী যুবলীগ সাবেক ১ নং যুগ্ন আহবায়ক আবারো রাজনীতির মাটিতে আসার খবরে দলীয় নেতাকর্মীসহ আবারো হাজারো সাধারন জনমানুষের মধ্যে বাঁধ ভাঙা আনন্দ উচ্ছ্বাস পরিলক্ষিত হয়। প্রিয় নেতা মোঃ নজরুল ইসলাম খানকে সাদরে অভ্যর্থনা জানাতে আবারো হাজারো জনমানুষের ঢল নামে রাজপথে! শতশত মোটরসাইকেল নিয়ে তারা তাদের প্রিয় নেতাকে দেখা নেয় এক আনন্দঘন পরিবেশে! সেইসাথে তারা সংবর্ধিত করে তাদের প্রিয় নেতাকে।

সকল ষড়যন্ত্র মুক্ত হবার পর হাজার হাজার মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সাভার উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক ১ নং যুগ্ন আহবায়ক মোঃ নজরুল ইসলাম খান ! সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে মোহাম্মদ নজরুল ইসলাম খান।

প্রিয় সাভারবাসী,

আসসালামু ওয়ালাইকুম, আমি দীর্ঘ কয়েক বছর ষড়যন্ত্রমুলক কারণে আমার পথ পদবী না থাকাই অবস্থায় বিভিন্ন ইউনিয়নে, ওয়ার্ডে,গ্রামেগন্জে আমার প্রিয় দল আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতাকর্মী ও জনসাধারণ আমার আবার ও চেয়ে আন্দোলন সংগ্রাম করেছেন,আজ আমার প্রিয় সাভারে আগমন উপলক্ষে বিভিন্নস্তরের মানুষ নিজের পকেটের টাকায় গাড়ির তেল তুলে শত শত হোন্ডা,মাইক্রোবাস,গাড়ি,নিয়ে আমার সাথে দেখা করতে এসেছিলেন,আমার মত ক্ষুদ্র একজন মানুষের জন্য আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন আমি আজীবন আপনাদের কাছে চিরঋনী হয়ে থাকলাম,আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞ প্রকাশ করছি,আপনেরা আমার জন্য দোয়া করবেন,,,জয় বাংলা জয় বঙ্গবন্ধু,,,


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!