রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ পৌর বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাপাহারে প্রতিমা সাজ সজ্জা করণে ব্যস্ত সময় পার করছেন কারিগরা নবীনগরে যোগদানের আগেই নবাগত ইউএনও কে বিতর্কিত করার চেষ্টা একটি মহলের সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রধানমন্ত্রীর দেওয়া চাল পেল এতিম, দুস্থরা।।

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ৯:৫৭ অপরাহ্ণ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া চাল পেল জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ৭নং কুসুম্বা ইউনিয়নের প্রায় সাড়ে ছয় শতাধিক এতিম ও দুস্থরা।

গতকাল ৮ই জুলাই সোমবার দুপুরে উপজেলার ৭নং কুসুম্বা ইউনিয়ন পরিষদে এসব চাল বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, ৭নং কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পাঁচবিবি মডেল প্রেসক্লাবের সভাপতি জিহাদ মন্ডল।

এছাড়া প্যানেল চেয়ারম্যান মোনোয়ারা বেগম, সোহানুর রহমান ও ইউপি সচিব মোঃ আব্দুল্লাহ আল তারিকসহ অন্যান্যরা। এসময় অত্র ইউনিয়নের ১৫টি এতিমখানা ও হাফেজিয়া মাদরাসার ছাত্র ও আশ্রয়ণ প্রকল্পের অসহায়দের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।
এদিকে ওইদিন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ের প্রায় ৫ শতাধিক উপকার ভোগীদের মাঝে চাল বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা। সেখানে ইউপি চেয়ারম্যান রবিউল আলম চৌধুরী পিন্টুসহ পরিষদের অন্য ইউপি সদস্যরা ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!