শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান

এসএম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি / ১৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৪:০৭ পূর্বাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে নবাগত সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন, মিজ নাজিয়া নওরীন। তিনি বুধবার বৈকাল ৪ ঘটিকায় যোগদান করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন নবাগত এসিল্যান্ড মিজ নাজিয়া নওরীন কে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, বিরামপুর সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক দীনেশ কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বীর মুক্তিযোদ্ধা উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, বিরামপুর ভূমি অফিসের প্রধান সহকারী (নাজির) তরিকুল ইসলাম সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং ভূমি অফিসের সকল কর্মকর্তা- কর্মচারীবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন নবাগত সহকারি কমিশনার (ভূমি) মিজ নাজিয়া নওরীনের সহিত কুশল বিনিময় সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ এবং আগত সুধীজনদের সহিত পরিচয় করে দেন।

উল্লেখ্য সহকারী কমিশনার (ভূমি) মিজ নাজিয়া নওরীন এর জন্মস্থান ময়মনসিংহ জেলায়। তিনি ৩৮ তম বিসিএস প্রশাসনিক ক্যাডার কর্মকর্তা হিসাবে লালমনিরহাট জেলা প্রশাসক কার্যালয়ে চাকরিতে কর্মরত ছিলেন। বর্তমানে তার শ্বশুর বাড়ি রংপুর জেলায়। উপজেলা সূত্রে আরো জানা যায়, সহকারী কমিশনার (ভূমি) মিজ নাজিয়া নওরীন এর স্বামীর কর্মস্থল হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার সার্কেল অফিসে তিনি সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!