রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কালীগঞ্জের বর্ধিত সভায় মেহের আফরোজ চুমকি এমপি একমাত্র আওয়ামীলীগই স্বাধীনতার স্ব-পক্ষের দল

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : / ১৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ১০:৫০ অপরাহ্ণ

২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্চ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা কার্যালয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম মেহের আফরোজ এমপি। দিনটি পালন উপলক্ষে যথাযোগ্য কার্যক্রম গ্রহণের জন্য তিনি উপজেলা আওয়ামীগকে পরামর্শ দিয়ে বলেন- আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীকে গুরুত্বসহকারে দিবসটি পালন করতে হবে।

ওই দিন কোন নেতা-কর্মীকে ঘরে বসে থাকলে চলবে না। প্রাণের দলটির গুরুত্ব ও প্রয়োজনীয়তা সকলের উদ্দেশ্যে তুলে ধরতে হবে। সাধারণ মানুষকে সম্পৃক্ত করতে হবে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে। কেননা একমাত্র আওয়ামীলীগই স্বাধীনতার স্ব-পক্ষের দল।

তিনি বলেন- আওয়ামীলীগ না থাকলে দেশের শিক্ষাঙ্গণ থেকে শুরু করে রাস্তা-ঘাট, অর্থনীতি ও বৈদেশিক মুদ্রা আয়ে এতো উন্নতি সম্ভব হতো না। আজকে দেশের জনগনের মাথা পিছু আয় বেড়েছে। অর্থনৈতিক মুক্তি মিলেছে। মানুষ দুমুঠো খেয়ে পড়ে স্বস্তিতে রয়েছে।
তিনি আরো বলেন- আগামী ২০৪১ সালের মধ্যে দেশকে বঙ্গবন্ধুর কাঙ্খিত স্থানে পৌছে দিতে জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে চলেছেন।

কাজেই দেশের সর্বস্তরের মানুষ যেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের গণজোয়ারে শরিক হয় সে লক্ষে আমাদের শহর থেকে গ্রাম পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমুহের সকল নেতা-কর্মীকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। বিবেধ নয়, বিরোধ নয় সকলের একাত্বতাই আমাদের লক্ষ ও উদ্দেশ্য।
কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন, মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েনা আহমেদ প্রমুখ।
এছাড়াও কালীগঞ্জের বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, তাতীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ অনুষ্ঠানে অংশ নেন এবং প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও সার্থক করার জন্য মূল্যবান মতামত দেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!