শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আরব আমিরাতে ঈদের জামাতের সময়সূচি ঘোষণা

সাগর চন্দ্র স্বপন সংযুক্ত আরব আমিরাত / ১৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ জুন, ২০২৪, ৪:০৬ অপরাহ্ণ

আরব আমিরাত, সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে আগামীকাল (১৬ জুন) পালিত হবে পবিত্র ঈদুল আজহা।

ঈদ উপলক্ষে ১৫ জুন থেকে ১৮ জুন চার দিনের ছুটি ঘোষণা করেছে আমিরাত সরকার। ঈদের ছুটি উপলক্ষে মওকুফ করা হয়েছে পার্কিং ও টোল ফি।

আমিরাতে  বিভিন্ন স্টেইটের ঈদের নামাজের সময়সূচি ঘোষণা করা হয়েছে। আবুধাবীতে ৫টা ৫০ মিনিটে,  দুবাইয়ে ৫টা ৪৫ মিনিটে, আল আইন, শারজাহ ও আজমানে ৫ টা ৪৪ মিনিটে, উম্মুল কুয়াইনে ৫ টা ৪৩ মিনিটে, রাস আল খাইমা ও ফুজাইরাতে ৫টা ৪১ মিনিটে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

ফজর নামাজের পরপরই মুসিল্লিরা ঈদগাহে অবস্থান নেবেন। বিভিন্ন দেশের প্রবাসী, নারী, পুরুষ ও শিশুরা মসজিদে ঈদের নামাজ আদায় করবেন।

উল্লেখ্য, জিলহজ মাসের ১০ তারিখে পবিত্র ঈদুল আজহা পালিত হয়। আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য দেওয়া হয় পশু কোরবানি। স্থানীয়দের পাশাপাশি গরু, ছাগল, উট,  দুম্বা দিয়ে প্রবাসীরাও সাধ্যমতো পশু কোরবানি দেবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!