শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

নান্দাইল ময়মনসিংহ / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৩:৩৭ অপরাহ্ণ

ময়মনসিংহের নান্দাইলে পেশাগত কাজে অসহযোগিতা, দুর্নীতি ও হুমকির প্রতিবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বিরুদ্ধে মানববন্ধন করেছে ঐক্যবদ্ধ সাংবাদিক ফোরাম নামে সাংবাদিকদের একটি প্লাটফর্ম।

বুধবার (১২ জুন) বেলা ১১টার দিকে উপজেলা সদরের প্রেসক্লাব নান্দাইল কার্যালয়ের সামনে মানবন্ধনটি অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব নান্দাইলের সাধারণ সম্পাদক শামছ-ই-তাবরিজ রায়হানের সঞ্চালনায় ও সভাপতি হান্নান মাহমুদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ভুইয়া বাবুল, বিশিষ্ট কলাম লেখক সাইদুর রহমান, হান্নান এ আজাদ, প্রথম আলোর প্রতিনিধি রমেশ কুমার প্বার্থসহ সিনিয়র সাংবাদিকবৃন্দ।

নান্দাইলের বর্তমান ইউএনওকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে বক্তারা বলেন, সরকারের আশ্রয়ন প্রকল্পসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজের লোক দিয়ে খুবই নিম্নমানের কাজ করাচ্ছেন ইউএনও অরুণ কৃষ্ণ পাল। এতে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। এই দুর্নীতির খবর দেশের শীর্ষ গণমাধ্যমেও প্রকাশ হয়। তার দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সম্প্রতি বিভিন্নভাবে হয়রানি করছেন সাংবাদিকদের। এমনকি বিগত উপজেলা নির্বাচনে পর্যবেক্ষক কার্ড প্রদানের নামে রাত পর্যন্ত সাংবাদিকদেরকে তার কার্যালয়ের সামনে অপেক্ষা করিয়ে রেখেছেন। এক পর্যায়ে সাংবাদিকরা পর্যবেক্ষক কার্ড না নেওয়ার সিদ্ধান্ত নেয়। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের বিস্তর অভিযোগ রয়েছে।

মানববন্ধনে নান্দাইলে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার অর্ধশতাধিক সাংবাদিক অংশ নেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!