রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সিরাজদিখানে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ প্রতিনিধি / ১৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ২:০৪ অপরাহ্ণ
oppo_0

সিরাজদিখানে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিককে
শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে।গত বুধবার বিকালে উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়।

ছবি:হামলা কারি আবুল শেখ

ওই দুই শিক্ষার্থীর বাড়িতে স্বজনদের আহাজারির ভিডিও ফুটেজ সংগ্রহ করতে গেলে ওই এলাকায় পরিচিত আতব আলী শেখের ছেলে আবুল শেখ (৪০) ট্রাইবুন্যাল ইংরেজি পত্রিকা ও বাংলা অধিকরন পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি মোঃ শহিদ শেখকে মারধর করে মোবাইল ক্যামেরা ফোন নিয়ে যায়।

মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তারা ক্ষ্যান্ত হয়নি। বাড়ির বাহিরে নিয়ে আবুল শেখের নেতৃত্বে আরো ১০ থেকে ১২ জন সংঘবদ্ধ ভাবে সাংবাদিক মোঃ শহিদ শেখকে লাঞ্ছিত ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এবিষয়ে সাংবাদিক শহিদ শেখ সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সাংবাদিক ও সচেতন মহল। ঘটনার পর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই সাংবাদিক।

সাংবাদিক মোঃ শহিদ শেখ বলেন, আমি আমার মেয়েকে নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলাম। মোবাইল ফোনে দুর্ঘটনার খবর পেয়ে তথ্য সংগ্রহে আমি ছুটে যাই সেখানে। এ সময় বাড়িতে নিহত শিক্ষার্থীর স্বজন কান্নাকাটি করছিল। আমি মোবাইল ক্যামেরা বের করতেই আতব আলী শেখের ছেলে আবুল শেখ আমার দিকে তেড়ে আসে। কোন কিছু না বলে আমার দু হাত ধরে টানতে থাকে। মোবাইল ছিনিয়ে নেয়। কোন কিছু বুঝে ওঠার আগেই আমাকে মারধর করে বাড়ির বাইরে নিয়ে যায়। সেখানে থাকা আরো ১০ থেকে ১২ জন এলোপাথারি ভাবে মারতে মারতে আমাকে পাশের খালে ফেলে দেয়। আমার গলায় থাকা ০৬ আনি ওজনের স্বর্নের চেইন যাহার মূল্য অনুমান ৩০,০০০/-টাকা ও আমার ব্যবহৃত অপ্পো এফ-১৫ স্মার্ট মোবাইল ফোন, যাহার মূল্য অনুমান ২৭,০০০/-টাকা নিয়া যায়। উপস্থিত লোকজন এসে আমাকে উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এবিষয়ে সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্তের সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!