শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া পটুয়াখালী জেলা প্রতিনিধি / ৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৩:১৭ অপরাহ্ণ

 

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলা থানাধীন উপজেলা ও থানা পুলিশের পক্ষ থেকে পটুয়াখালী ও উপজেলার সকল ধর্ম পেশার মানুষকে শারদীয় দুর্গাপূজা শুভেচ্ছা জানিয়েছেন এস পি মোঃ জাহিদ হোসেন।

পটুয়াখালী জেলার পুলিশ সুপার শুভেচ্ছা বার্তায় জানান, দীর্ঘ এক বছরের অপেক্ষার পর আমাদের সবচেয়ে প্রিয় এবং অন্তরের উৎসব দূর্গা পূজা বা দুর্গোৎসব একেবারে দোর গোড়ায় চলে এসেছে। প্রতি বছরই দূর্গা মায়ের মর্ত্যধামে ফেরার অনন্দে মেতে ওঠে এই ধরিত্রী বিশেষ করে বাঙালিদের মধ্যে এই পুজোর উন্মাদনা একটু বেশিই থাকে। দূর্গা পূজা মানেই ঢাকের আওয়াজ, প্যান্ডেলের হৈহুল্লোড়। দুর্গোৎসবের এই কটা দিন আমরা বিশেষ আনন্দ ও উৎসাহের সাথে দূর্গা মায়ের আরাধনা করে, পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবদের সাথে আড্ডায় একে অপারকে শুভেচ্ছা জানিয়ে থাকি। বিভিন্ন সময় চাকরি ক্ষেত্রে বিভিন্ন জেলায় চাকরি করেছি। এবার মহান সৃষ্টি কর্তার আশীর্বাদে পটুয়াখালী জেলার উপজেলা থানা আপনাদের সকলের সহযোগিতা ও ভালোবাসা নিয়ে দূর্গা উৎসব উদযাপন করতে চাই।
পটুয়াখালী জেলা এস পি মোঃ জাহিদ হোসেন শুভেচ্ছা বার্তায় আরো বলেন, আমার এই শুভেচ্ছা বার্তার মাধ্যমে সবার কাছে বিশেষ অনুরোধে থাকবে। সরকারের নিয়মনীতি ও আইন শৃঙ্খলা মেনে সবাই দূর্গা উৎসব উদযাপন করবেন। বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে গলাচিপা থানার আওতাধীন সকল পূজা মন্ডবে আমাদের কঠোর নজরদারি থাকবে। আপনাদের সকল প্রকার নিরাপত্তা নিশ্চিত করবে, জেলা ও থানা পুলিশ। সবাইকে আবারো শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ও অভিনন্দন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!