শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন

অধিকার ডেক্স / ৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আমিনুল ইসলাম সোহাগকে আহ্বায়ক করে ও একেএম হাবিবুর রহমান হাবিবকে সদস্য সচিব করা হয়েছে।

গেল শুক্রবার (০৪ অক্টোবর) ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের শিক্ষার্থীরা একত্রিত হয়ে এই আহ্বায়ক কমিটি গঠন করেন।

এছাড়াও আহ্বায়ক এই কমিটিতে যুগ্ম-আহবায়ক হিসেবে রয়েছেন মোঃ মাসেরুল ইসলাম (মাসুদ), আলী হোসেন, মোঃ আলীনুর ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ মোস্তাহারুল ইসলাম (মন্জু), মো আব্দুস সালাম, মোঃ শাহীন আলম, মোছাঃ আমেনা বেগম, মোঃ পারভেজ সোহাগ। এছাড়াও সদস্য পদে রয়েছেন
মোঃ রবিউল আলম, মোঃ জহিরুল হক, রাহাদ পারভেজ, বাবলী বেগম, রাশেদ আলম (লাবু), মোঃ মফিজুজ্জামান স্বপন, মোঃ শাহেদুজ্জামান চৌধুরী (সুমন), রুবিনা পারভীন (লাবনী), মোঃ দিদারুল ইসলাম (দিদার), কাজী আজমগীর , কার্তিক, রিতা (ESDO), মোছাঃ তহুরা আক্তার, মোঃ লাবু ইসলাম।

এছাড়াও জেলার হরিপুর, বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, পীরগঞ্জ উপজেলায় একজনকে ও রুহিয়া থানায় একজন করে সদস্য রাখা হয়েছে।

আহ্বায়ক আমিনুল ইসলাম সোহাগ বলেন, এসএসসি ৯৫ ব্যাচর মাধ্যমে আমরা নানা ধরনের সামাজিক কাজে সংযুক্ত থাকবো। সবসময় অসহায়, নিপীরিত মানুষের পাশে থাকবে এই সংগঠনটি। সকলের সহযোগিতা কামনা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!