শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪, ৮:৫৬ অপরাহ্ণ

 

মোঃ হামিদুল ইসলাম
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

রাজারহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।
“নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক শানে মানহানীকারী পৃথিবীর যে প্রান্তেই থাকুক, তার একমাত্র শরঈ শাস্তি মৃত্যুদণ্ড- বক্তব্য নিয়ে সমাবেশের আয়োজন করেছেন রাজারহাটের সর্বস্থরের ধর্ম প্রাণ মুসলমান ও ছাত্র-জনতা। সম্প্রতি ভারতের মহরাষ্ট্রে নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক শানে মানহানী করে বক্তব্য দেয় রামগিরি নামক এক মুশরিক কুলাঙ্গার। তার ঐ বক্তব্যের প্রতিবাদ এ সমাবেশের আয়োজন করা।

কেন্দ্রীয় বাজার জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে রাজারহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সোনালী ব্যাংক চত্বরে এসে সংক্ষিপ্ত আলোচনার করা হয়। আলোচনা সভায় রাজারহাট ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মামুনুর রশিদ এর সভাপতিতে আলোচনা করেন বাজার জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ রেজাউল করিম সাইফি, উপজেলা না উপজেলক মডেল মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ ওমর ফারুক বিল্লাহ, ইনসাফ কায়েম করি ছাত্র সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ মাহমুদুর রহমান।

সমাবেশে অধিকার সচেতন ছাত্র সংগঠনের জেলা প্রচার সম্পাদক সোহানুর রহমান শামীম বলেন, মুসলমান অত্যাচারী নয় বরং শান্তিপ্রিয়। তিনি বলেন, মুসলমানরা হিন্দু-ইহুদী-খ্রিষ্টান দ্বারা বরাবর নির্যাতিত। তাহলে মুসলমান কি করে অত্যাচারী হয়? তিনি আরো বলেন আবরার শহীদ হয়েছে ভারতে ইলিশ পাঠনো নিয়ে কথা বলার জন্য সেই ভারতে কি করে ইলিশ যায়?

শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন আহলে সুন্নাত ওয়াল জামাত কুড়িগ্রার জেলার সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ মুরাদুল মমিনিন জালালি হুজুর। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্র আনজুমানে আল বাইয়্যিনাত এর সাধারণ সম্পাদক মাওলানা কারী আহমদ তালুকদার। শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষনা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!