শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শিক্ষকদের সন্মান জানালো মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা

মীরসরসাই প্রতিনিধি / ১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৭:২৩ অপরাহ্ণ

 

মীরসরসাই প্রতিনিধি

মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীদের উদ্যোগে বৃহস্পতিবার (০৩ অক্টোবর) মাদ্রাসার প্রিন্সিপাল সাফওয়ান বিন হারুন আল আযহারী সভাপতিত্বে মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র শাহরিয়ার নাফিজ সঞ্চালনায় মাদ্রাসা প্রাঙ্গণে আড়ম্বরপূর্ণ ভাবে মহান শিক্ষক দিবস উদযাপন করা হয়।
এই সময় বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুসলিম উদ্দিন ও নূরানী বিভাগের বিভাগীয় প্রধান শহিদুল ইসলাম, মীরসরাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক নিজামীসহ অত্র মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ।
এই সময় বক্তারা বলেন, আজ দিনটা অত্যন্ত গুরুত্বপুর্ণ দিন। শিক্ষা হলো জাতির মেরুদণ্ড, আর সেই শিক্ষা প্রদানের কাজটা করে শিক্ষক। আজ ছাত্র-ছাত্রীরা, শিক্ষকদের যে সংবর্ধিত করলো এটা আজকের দিনে শিক্ষক শিক্ষিকাদের বড় প্রাপ্তি। আজকের শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যত। আমরা তাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।
পরে মাদ্রাসার প্রিন্সিপাল সাফওয়ান বিন হারুন আল আযহার মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় তারা তাঁদের শ্রদ্ধেয় শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধিত করে এবং অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের কেরাত, গজল, কবিতা আবৃত্তি, বক্তব্য ইত্যাদি পারফরম্যান্স করতে দেখা যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!