শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত 

শান্তুু ধর, কচুয়া প্রতিনিধি / ২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ১০:৩৯ অপরাহ্ণ

 

শান্তুু ধর, কচুয়া প্রতিনিধি

সনাতান ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের আসছে  শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষে কচুয়ায় সম্প্রীতি সমাবেশ ও প্র¯‘তি সভা অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর বুধবার উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. হেলাল চৌধুরী দূর্গা পূজা উদযাপনে জেলা প্রশাসক  কতৃক  প্রদত্ত সরকারের নির্দশাবলী  উপস্থাপন করেন। তিনি বলেন প্রতিটি পূজা মন্দিরে পুলিশ,আনসার মোতােেয়ন করা হবে। মন্দির কমিটির পক্ষ থেকে প্রতিটি মন্দিরে সিসি ক্যামেরা ¯’স্থাপন,নিজেদের সার্বক্ষনিক স্বে”ছাসেবক মোতায়েন করতে হবে। তারপরও কোথায়ও কেন অনভিপ্রেত ঘটনা ঘটলে কন্ট্রোল রুম বা ৯৯৯ /৩৩৩ তে কল করলে তাৎক্ষনিক ব্যব¯স্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলার ৩৯টি পূজা মন্দিরে সৌহাদ্যপূর্ন পরিবেশে পূজা উৎসব পালনের  লক্ষে সম্প্রতি সমাবেশ ও প্র¯স্তু‘তি সভায় বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) বাপ্পি দত্ত রনি,ওসি আবদুল হালিম, বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ মুহাম্মদ জাকির উল্লাহ শাজুলী,উপজেলা বিএনপির আহবায়ক  হুমায়ুন কবির প্রধান,সদস্য সচিব  মঞ্জুর আহমেদ সেলিম,উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বিকাশ সাহা,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ: মবিন। বক্তাগন সরকারি নিয়ম নীতি অনুযায়ী শারদীয় দূর্গা পালনের বিষয়ে মতামত ব্যক্ত করেন। এ সময় বিভিন্ন মন্দির কমিটি ,রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও সুধীজন সম্প্রীতি সমাবেশে উপ¯স্থিত ছিলেন।

ছবি: কচুয়ায় সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মো. হেলাল চৌধুরী


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!