শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মীরসরাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ লক্ষ টাকা জরিমানা

মীরসরাই প্রতিনিধি / ১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ৭:১৪ অপরাহ্ণ

 

মীরসরাই প্রতিনিধি

মীরসরাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (২ অক্টোবর) উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের
চিনকিরহাট, পূর্ব হিঙ্গুলী এলাকায় দুপুর ১২টায় জেলা এনএসআই চট্টগ্রামের তথ্যের ভিত্তিতে মীরসরাই সহকারী কমিশনার ভুমি প্রশান্ত চক্রবর্তী নেতৃত্বে মেসার্স এ আর এস আলম এগ্রো ফুড এন্ড বেভারেজ (মাউন্টেইন ড্রিংকিং ওয়াটার) পানির কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
এই সময় প্যাকেজড ড্রিংকিং ওয়াটার পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের বৈধ গুণগত মান সনদ না থাকা সত্ত্বেও মোড়কে স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করায় বিএসটিআই আইন ২০১৮ অনুযায়ী ১ লক্ষ টাকা এবং পণ্যের অনুকূলে মোড়ক নিবন্ধন সনদ গ্রহণ না করায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন অনুযায়ী ১ লক্ষ টাকাসহ সর্বমোট ২ লক্ষ টাকা জরিমানা করা হয়৷
এছাড়া বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহণ না করা পর্যন্ত প্রতিষ্ঠানটির উৎপাদন বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম বিএসটিআই ফিল্ড অফিসার (সিএম) প্রকৌশলী মো. মাহফুজুর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) প্রকৌ: বুলবুল আহমেদ জয়, এনএসআই চট্টগ্রামের কর্মকর্তা এবং জোরারগঞ্জ থানার পুলিশের সদস্য বৃন্দ।

সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিট্রেট প্রশান্ত চক্রবর্তী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মেসার্স এ আর এস আলম এগ্রো ফুড এন্ড বেভারেজ পানির কারখানাকে ২লক্ষ জরিমানা করা হয়। এছাড়া বিএসটিআইয়ের সিএম লাইসেন্স গ্রহণ না করা পর্যন্ত প্রতিষ্ঠানটির উৎপাদন বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!