শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে সাংবাদিকদের সাথে নব-যোগদানকৃত ওসি’র মতবিনিময়

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ১:৩৫ অপরাহ্ণ

 

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নব-যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন (পিপিএম)।
গত কাল (১ অক্টোবর) মঙ্গলবার সন্ধ্যায় অফিসার ইনচার্জ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক সমকাল কুলিয়ারচর প্রতিনিধি হারুন চৌধুরী, দি ভয়েস অব এশিয়া কুলিয়ারচর প্রতিনিধি আহমেদ ফারুক, দৈনিক মানব জমিন কুলিয়ারচর প্রতিনিধি এড. মুহাম্মদ শাহ আলম, বিজয় টিভি কুলিয়ারচর প্রতিনিধি মো. আনোয়ারুল হক আমান, দৈনিক আমাদের সময় কুলিয়ারচর প্রতিনিধি মো. নাঈমুজ্জামান নাঈম, দৈনিক ভোরের ডাক কুলিয়ারচর প্রতিনিধি মুহাম্মদ কাইয়ুম হাসান ও দৈনিক জাগো প্রতিদিন প্রতিনিধি মো.সবুজ মিয়া প্রমূখ।

এর আগের দিন সোমবার বিকালে অফিসার ইনচার্জ কার্যালয়ে সিনিয়র সাংবাদিক দৈনিক নয়া দিগন্ত কুলিয়ারচর প্রতিনিধি মুহাম্মদ কাইসার হামিদ, দৈনিক ভোরের কাগজ কুলিয়ারচর প্রতিনিধি আলি হায়দার ও দৈনিক দেশচিত্র কুলিয়ারচর প্রতিনিধি আলী সোহেলের সাথে মতবিনিময় করেন নব-যোগদানকৃত ওসি মো. হেলাল উদ্দিন (পিপিএম)।

মতবিনিময় সভায় নব যোগদানকৃত ওসি মো. হেলাল উদ্দিন স্থানীয় সাংবাদিকবৃন্দসহ সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন ।

গত ৩০ সেপ্টেম্বর সোমবার সকালে তিনি কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে আনুষ্ঠানিক ভাবে দ্বায়িত্বভার বুঝে নেন। ওইদিন তাকে দ্বায়িত্ব বুঝিয়ে দেন সদ্যবিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান।
দেশ সেবার অঙ্গীকার নিয়ে হেলাল উদ্দিন ১৯৯২ সালের ১ জুন বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর ২০১৭ সালের মে মাসে ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে তিনি বিভিন্ন জেলার বিভিন্ন থানায় ওসি (তদন্ত) হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি ২০২১ সালের জুলাই মাসে টাঙ্গাইল জেলায় অফিসার ইনচার্জ (ওসি) ডিবি হিসেবে প্রায় সাড়ে তিন বছর আন্তরিক ও দক্ষতার সাথে দ্বায়িত্ব পালন করেন।

তিনি পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার কৃতি সন্তান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!