শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এক যুগ পর শাহরাস্তি প্রেসক্লাবে ১২ জন নতুন সদস্যদের অন্তভূক্তি ঐক্যবদ্ধ থেকে কাজ করার ঘোষণা

রকি চন্দ্র সাহা: শাহরাস্তি (চাঁদপুর) / ২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ৩:১৬ অপরাহ্ণ

এক যুগ পর শাহরাস্তি প্রেসক্লাবে ১২ জন সদস্যের অন্তভূক্তি করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন নবাগত সদস্যদের হাতে স্বীকৃতি পত্র তুলে দেন। নবাগত সদস্যরা দীর্ঘদিন ধরে শাহরাস্তিতে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। বিগত এক যুগ ধরে শাহরাস্তি প্রেসক্লাবে কোন সদস্য অন্তর্ভুক্তি না হওয়ায় সাংবাদিকদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি হয়।

১০ বছর ক্ষমতার অপব্যবহার করে দায়িত্ব ধরে রাখার কারণে শাহরাস্তিতে সাংবাদিকদের মধ্যে প্রচন্ড অনৈক্য সৃষ্টি হলে ২০২৩ সালের মার্চে মোঃ মঈনুল ইসলাম কাজল কে সভাপতি, স্বপন কর্মকার মিঠুন সাধারণ সম্পাদক ও মীর হেলাল কে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণার পর থেকে নতুন সদস্য নেয়ার সীদ্ধান্ত নেয়া হয়। এর কিছুদিন পর শাহরাস্তি প্রেসক্লাব সদস্য অন্তর্ভুক্তির জন্য ৪ সদস্য বিশিষ্ট একটি যাচাই-বাছাই কমিটি ঘোষণা করে, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সজল পালকে আহ্বায়ক করে ফয়েজ আহমেদ, কামরুজ্জামান সেন্টু ও জামাল হোসেন কে উক্ত কমিটির সদস্য নির্বাচিত করা হয়।

২০২৩ সালে সদস্য অন্তর্ভুক্তির জন্য আবেদন গ্রহণ করা হয়। জমা দেয়া আবেদন গুলো যাচাই-বাছাইয়ের জন্য কমিটিতে প্রেরণ করা হলে। যাচাই-বাছাই কমিটি তাদের আবেদনের সঠিকতা যাচাই করে প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমোদনের জন্য প্রেরণ করেন। গত ২৩ সেপ্টেম্বর সভাপতি ও সাধারণ সম্পাদক ১২ জন সদস্যদের অন্তর্ভুক্তির চুড়ান্ত স্বীকৃতি প্রদান করেন। ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে নবাগত সদস্যদের হাতে স্বীকৃতি পত্র তুলে দেয়া হয়। নবাগত সদস্যদের মধ্যে দৈনিক যুগান্তর প্রতিনিধি ফয়সাল আহমেদ, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি জসিম উদ্দিন, দৈনিক আলোকিত চাঁদপুরের প্রতিনিধি হাসানুজ্জামান, চাঁদপুর সময়ের প্রতিদিন হাসান আহমেদ বাবলু, চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম, দৈনিক মানব কন্ঠের উপজেলা প্রতিনিধি রোমানা বিলকিস, দৈনিক সুদীপ্ত চাঁদপুরের স্টাফ রিপোর্টার আমিনুল ইসলাম, সাংবাদিক আহসান হাবীব, এশিয়ান টিভির প্রতিনিধি জাহাঙ্গীর আলম ভূঁইয়া, দৈনিক আদি বাংলার উপজেলা প্রতিনিধি আবু মুসা আল সিহাব, সাংবাদিক মোসাদ্দেক হোসেন জুয়েল, দৈনিক বাংলার অধিকার এর সম্পাদক ও সাপ্তাহিক মানব সমাজ এর উপজেলা প্রতিনিধি রকি চন্দ্র সাহা, এসময় শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি নতুনদের স্বাগত জানিয়ে বলেন, প্রকৃত সাংবাদিকদের জন্য শাহরাস্তি প্রেসক্লাবের দরজা সবসময় খোলা রয়েছে। বন্তনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য প্রেসক্লাবের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। আগামীতে সবাই ঐক্যবদ্ধ ভাবে শাহরাস্তি প্রেসক্লাবের উন্নয়নে কাজ করতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!