শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তরে দূর্নীতি দমন কমিশনার শিক্ষা সামগ্রী বিতরণ

মো: আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি) / ৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৬ অপরাহ্ণ

 

মো: আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি)

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দুর্নীতি দমন কমিশন চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়। ২৯ সেপ্টেম্বর রবিবার সকালর উপজেলার নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের হলরুমে দুর্নীতি প্রতিরোধে সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন চাঁদপুরের উপপরিচালক সাইফুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমার সভাপতিত্বে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধরন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি)হিল্লোল চাকমা, দুর্নীতি দমন কমিশন চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আজগর হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আশ্রাফুল আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান চৌধুরী।বক্তব্য রাখেন, নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুপ্রক এর সদস্য একেএম তাজুল ইসলাম,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মাওলানা আফজাল খান। অনুষ্ঠানে উপজেলার সাড়ে ৩ শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!