শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সম্পত্তিগত বিরোধের জেরে মতলব উত্তরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মো: আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি) / ৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৭ অপরাহ্ণ

 

মো: আতাউর রহমান সরকার ( মতলব উত্তর প্রতিনিধি)

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মিঠুরকান্দি গ্রামে সম্পতিগত বিরোধের জের ধরে আপন বড় ভাই কে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের তীর উঠেছে আপন ছোট ভাই ও বোনেরদের বিরুদ্ধে ।২৯ সেপ্টেম্বর রোববার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জন কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটক কৃতরা হলেন নিহতের ভাই আশিক (২৩)রবি উদ্দিন(৪৫)মজনু প্রধানের ছেলে আজিজ(২৮)নিহতের বোন শিমা(৩০) রিনা(৩৮)লিপি আক্তার (৩৫)। বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল হক। পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানায়, উপজেলার দূ্র্গাপুর ইউনিয়নের মিঠুর কান্দি গ্রামের কলিম উল্লাহ বেপারীর ছেলে মোঃসফিকুল ইসলাম(২৮) এর সাথে তার ছোট ভাইবোনদের সাথে পৈতৃক সম্পতিগত বিরোধ চলছিলো বৃহস্পতিবার নিহত হওয়া ব্যাক্তির সাথে তর্ক বিতর্ক হয়।

এক পর্যায়ে সফিক বেধর মারপিট করেন তার ছোট ভাই বোন ও ভগ্নিপতি।এতে করে সফিক গুরুতর আহত হলে সফিক কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।তবে নিহত সফিকুল ইসলাম মাদকা আসক্ত ছিলেন জানিয়েছে আটক কৃতরা। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃরবিউল হক জানান খুবই মর্মান্তিক ঘটনা।মৃতদেহে অনেক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরে পোস্টমর্টেম পাঠানো হয়েছে।আটক কৃত ছয়জনকে আদালতে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!