শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় দোকনের মালামাল ভাংচুর ও হামলায়।। থানায়  অভিযোগ

কচুয়া প্রতিনিধি:  / ২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৪৩ অপরাহ্ণ

কচুয়া পৌরসভার থানা রোডে  দোকনের মালামাল ভাংচুর ও হামলার অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় মদিনা ক্রোকারিজের  মালিক  পলাশ গ্রামের সফিকুর রহমান রবিবার রাতে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ মর্মে জানা গেছে ,করইশ গ্রামের আবু মিয়ার ছেলে সোহেল (২৩)প্রায়ই মদিনা ক্রোকারিজের সামনে তার অটোরিক্সা রেখে দোকানের সামনে যানজট ও বিক্রির সমস্যা করে।

রবিবার রাত ৮টার সময় সোহেল দোকানের সামনে  অটোরিক্সা রাখলে সফিকুর রহমানের ছেলে মাহমুদুল হাসান  অটোরিক্সা সরিয়ে নিতে বললে তার সাথে  তর্ক বিতর্কে  জড়িয়ে পড়ে। একপর্যায়ে  সোহেল দলবল নিয়ে দোকানে প্রবেশ করে  মাহমুদুল হাসানকে মারধর কওে । মাহমুদুল হাসানের ছোট ভাই হাসিবুল আলম বাধা দিলে তাকেও  বেধরক মারধর করে ।

এবং দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৩লক্ষ ৩০ টাকা,১টি শ্যামসাং মোবাইল সেট   নিয়ে নেয় এবং দোকানের মালামাল ভাংচুর করে ।

কচুয়া থানার এসআই মো. মিজানুর রহমান সোমবার ঘটনা¯’ল পরিদর্শন করেন। তিনি জানান তদন্ত করে আইনগত ব্যব¯’া গ্রহন করা হবে। এ ব্যপারে সফিকুর রহমান বাদী হয়ে সোহেল,তার ভাই রুবেলসহ ৫জনকে এজহারনামীয় ও অজ্ঞাত ১০/১২জনকে বিবাদী করে রবিবার রাতে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

ছবি: কচুয়ায় দোকানের মালামাল ভাংচুর পরিদর্শন করছেন এসআই মো. মিজানুর রহজমান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!