শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মীরসরাইয়ে ১২০জন শিক্ষার্থী পেল অদম্য যুব সংঘের হাতে লেখার খাতা

মীরসরাই(চট্টগ্রাম)প্রতিনিধি / ৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৩২ অপরাহ্ণ

মীরসরাই(চট্টগ্রাম)প্রতিনিধি
চট্টগ্রামের মীরসরাই উপজেলার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠন অদম্য যুব সংঘ স্থানীয় ১২০জন প্রাথমিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে হাতে লেখার খাতা বিতরণ করা হয়েছে। আজ ( ২২ সেপ্টেম্বর ) উপজেলার পূর্ব বাড়িয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২০জন শিক্ষার্থীর মাঝে বাংলা, অংক ও ইংরেজি হাতে লেখার খাতা বিনামূল্যে বিতরণ করা হয়।
সকালে সংগঠনের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিদ্যালয়টি পরিদর্শন শেষে শিক্ষার্থীদের হাতে খাতা তুলে দেন। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহমিনা আক্তার নিপা, সহকারি শিক্ষক দাউদ খান, মোহাম্মদ মোস্তফা, সুবল চন্দ্র দাস, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নিশান, প্রচার সম্পাদক তারিফ হোসেন, সহ প্রচার সম্পাদক আবিদ হোসেন সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পূর্ব বাড়িয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহমিনা আক্তার নিপা বলেন, অদম্য যুব সংঘের এই উদ্যোগটি খুবই চমৎকার। এভাবে ক্ষুদে শিক্ষার্থীদের উপহার প্রদান করলে পড়ালেখার প্রতি তাদের মনোযোগ বাড়বে। অভিভাবকরাও সন্তানকে নিয়মিত স্কুলে প্রেরণে উৎসাহিত হবেন।
তিনি জানান, স্থানীয় শিক্ষার্থীদের অধিকাংশই দরিদ্র পরিবারের। অনেকের শিক্ষা উপকরণ কেনার সামর্থ নেই। সমাজের বিত্তবানদের এই ব্যাপারে এগিয়ে আসারও অনুরোধ জানান তিনি।
উল্লেখ্য, অদম্য যুব সংঘের শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রমটি সংগঠনের শুরু থেকেই পরিচালনা করা হচ্ছে। গত কয়েক বছর ধরে প্রাথমিকে পড়ুয়া শিক্ষার্থীদের জন্য হাতে লেখার খাতা বিতরণ কার্যক্রম শুরু করা হয়। ইতিমধ্যে বেশকিছু বিদ্যালয় ও মাদ্রাসায় বিনামূল্যে হাতে লেখার খাতা বিতরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!