শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত

অধিকার ডেক্স / ৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৫৩ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত

মাজেদুর রহমান,ঠাকুরগাঁও : আসন্ন দূর্গা পূজা উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সকল সম্প্রদায়ের লোকজনকে নিয়ে একটি সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১২টায় গড়েয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে সম্প্রীতি সমাবেশ টি অনুষ্ঠিত হয়।

সম্প্রীতি সমাবেশে গড়েয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মানু রাম বর্মন এর সভাপতিত্বে গড়েয়া ইউনিয়নের ২৬ টি পূজা উৎযাপন কমিটির সদস্য গণ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন আমরা হিন্দু মুসলিম ভাই ভাই বাংলাদেশ আমাদের জন্ম স্থান আমরা ছোট থেকে হিন্দু, মুসলিম মিলে একই জায়গায় বড় হয়েছি, একই টেবিলে বসে খাবার খেয়েছি, একই স্কুল, কলেজে লেখাপড়া করেছি, বিপদে আপদে একে অপরের পাশে দাড়িয়েছি আমরা সারা জীবন এভাবে চলতে চাই। আমরা

বাংলাদেশি কেন আমরা আতংকিত হব। দীর্ঘ দিন ক্ষমতায় থেকে যারা বিভিন্ন অপকর্মের সাথে জরিত ছিলো সাধারণ মানুষের উপর অন্যায় ভাবে নির্যাতন,দেশের টাকা বিদেশে পাচার করতো তারাই গত ৫ আগষ্টের পর জীবন বাঁচার তাগিদে দেশ ছেড়ে পালিয়েছে।

আমরা অতীতে যে ভাবে পূঁজা উৎযাপন করেছিলাম এবার আরও আনন্দের সাথে পূজা উৎযাপন করবো, এবার আমাদের পাশে সকল দল ও মুসলমান ভাইয়েরা পাশে থাকার ও সহযোগীতার আশ্বাস দিয়েছেন।

উনারা আমাদের পূজা উৎযাপন কমিটির পাশাপাশি ৯ টি ওয়াডের ২৬ টি মন্ডপে উপস্থিত থাকার আশ্বাস দেন। কেউ যেন কোন রকমের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সে জন্য প্রশাসনের পাশাপাশি সকল দলের সমন্বয়ে একটি টহল টিম পূজা মন্ডপ গুলোতে উপস্থিত থাকবে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গড়েয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপির সভাপতি রেজওয়ানুল ইসলাম শাহ রেদো,সাধারণ সম্পাদক মো,তাশারফ হোসেন স্বরণ,সাবেক ঠাকুরগাঁও উপজেলা বিএনপির সহ সভাপতি মো,রোকন উদ্দীন ভূইয়া, বাংলাদেশ জামায়াতে ইসলামীর গড়েয়া ইউনিয়নে আমীর আব্দুল মজিদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর গড়েয়া ইউনিয়ন সেক্রেটারি মো, নূরুল হুদা, মেঃ আব্দুল হামিদ প্রধান শিক্ষক মিলনপুর উচ্চ বিদ্যালয়,মো, ইয়াছিন আলী সহকারী শিক্ষক চকমিল, মোঃ জুলফিকার আলী সমাজ সেবক।

এছাড়াও গড়েয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা ও সকল সম্প্রদায়ের গন্যমান্য ব্যাক্তি বর্গ সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!