শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪০ অপরাহ্ণ

 

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভারের কোটা সংস্কারের দাবিতে দেশের বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বেলা ৫ টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে আশুলিয়া পানধোয়া বাজারে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পানধোয়া বাজার এলাকার বিএনপি’ ও ছাত্রদলের নেতাকর্মীদের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জাবি ছাত্রদলের সাবেক সহ সভাপতি নবীনুর রহমান নবীন

বক্তব্য তিনি বলেন, ছাত্রজনতার আন্দোলনে ছাত্রদের পাশাপাশি আমাদের দলীয় অনেক ভাই শহীদ হয়েছেন। ছাত্রজনতার আন্দোলনে যারা জীবন দিয়েছেন তাদেরকে আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। আন্দোলনে শহীদদের রুহের মাগফেরাত কামনায় আল্লাহ্‌র কাছে হাত তুলে দোয়া করছি।

তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনায় আমরা আল্লাহ্‌র কাছে দোয়া করছি। ফ্যাসিস্ট সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে দেশনায়ক তারেক রহমান দীর্ঘদিন দেশের বাইরে রয়েছেন। আমরা আশাবাদী অতিশীঘ্রই তিনি দেশে ফিরবেন এবং তার বিচক্ষণ দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্ব প্রদানের মাধ্যমে তরুণ সমাজকে নিয়ে একটি বৈষম্যহীন আদর্শ বাংলাদেশ গড়ার রূপকার হবেন।

 

তিনি আরো বলেন, বৈষম্যহীন যে রাষ্ট্রের স্বপ্নে তারা নিজেদের জীবন উৎসর্গ করেছেন সেই লক্ষ্য বাস্তবায়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল অঙ্গীকারবদ্ধ। বর্তমানে আওয়ামী লীগের দোসররা সারা বাংলাদেশে বিভাজন সৃষ্টি করার জন্য সোশ্যাল মিডিয়াতে নানা ধরনের বিভ্রান্তিমূলক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে।

যা আমাদের গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার ক্ষেত্রে হুমকিস্বরূপ। এইসব বিভ্রান্তিমূলক প্রচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং সার্বিক জনসাধারণকে এই বিষয়ে সতর্ক থাকার আহবান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ছাত্রদলের নেতা জুয়েল, ছাত্রদলের নেতা মোঃ মেহেদী হোসেন সহ ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতাকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!