শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে এক প্রিন্সিপালকে প্রাণনাশের হুমকি, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ৫:৩২ অপরাহ্ণ

 

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বাংলা বাজার আদর্শ স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সৈয়দা নাছিমা আক্তারকে তার দায়িত্ব পালনে বাধা প্রদান ও প্রাণ নাশের হুমকি দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে ওই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।

গতকাল (২৯ আগস্ট) বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের সামনে রাস্তায় ঘন্টাব্যাপী প্রতিবাদ সভা ও মানববন্ধন করে তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় অভিযুক্ত হুমকিদাতা মোনায়েম খান, আবু সাঈদ মাস্টার, রিপন, সোহেল ও মোবারক খান গংদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

এসময় স্কুলের শিক্ষক-শিক্ষিকারা বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় উক্ত প্রতিষ্ঠান বন্ধ থাকে। বন্ধ থাকা প্রতিষ্ঠান থেকে কে বা কাহারা শিলিং ফ্যানসহ কিছু মালামাল চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে ম্যাডাম প্রতিবাদ করায় স্থানীয় কতিপয় কতক দুস্কৃতিকারী বিদ্যালয়ে এসে আমাদেরসহ ম্যাডামকে স্কুলে আসতে নিষেধ করে বিভিন্ন প্রকার হুমকি ধামকি দেয়।

দূস্কৃতিকারীদের হুমকি ধামকির ভয়ে প্রিন্সিপাল ম্যাডাম বর্তমানে স্কুলে না আসায় আমাদের ছাত্র-ছাত্রীদের পাঠদানে মারত্বক ভাবে ব্যাঘাত ঘটছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!