শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পাঁচবিবিতে আর্ন্তজাতিক শান্তি দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ ও পাঠাগারের আয়োজনে কুরআন শরীফ বিতরন রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী ছাত্রের মৃত্যু

সনজিত কুমার শীল। সংযুক্ত আরব আমিরাত / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২:০৬ অপরাহ্ণ

সনজিত কুমার শীল।
সংযুক্ত আরব আমিরাত

সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় সায়ান নামের আট বছরের বাংলাদেশি এক শিশু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার (২৭ আগস্ট) শারজাহ প্রদেশে এ ঘটনা ঘটে। জানা যায় চট্টগ্রামের ফটিকছড়ির হানিফ সুমনের দুই সন্তানের মধ্যে সায়ান ছিল বড় সন্তান।

সায়ান নিহতের ঘটনায় তার পুরো পরিবার শোকে স্তব্ধ হয়ে পড়েছে। গ্রীষ্মের ছুটিতে তারা বাংলাদেশে ভ্রমণ শেষে গত ১৬ আগস্ট আরব আমিরাতে আসেন। গ্রীস্মের ছুটি শেষে স্কুল খোলা হলে বাসে করে অন্যান্য শিক্ষার্থীদের মতো মঙ্গলবার বাসে করে সায়ান এবং সাইফান দুই ভাই স্কুলের উদ্দেশে রওনা হয়।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, চালকের অমনোযোগীর কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায় ঐ গাড়িতে ১২ জন শিক্ষার্থী সবাই এশিয়ান ছিল।একই গাড়ির সায়ানের ছোট ভাই সাইফানসহ মোট ১১ জন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!