শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পাঁচবিবিতে আর্ন্তজাতিক শান্তি দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ ও পাঠাগারের আয়োজনে কুরআন শরীফ বিতরন রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মালখানগর ডিগ্রি কলেজ অধ্যক্ষের অপসারণে শিক্ষার্থীদের বিক্ষোভ ও আল্টিমেটাম

ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ প্রতিনিধি / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৬:১৭ অপরাহ্ণ

মালখানগর ডিগ্রি কলেজ অধ্যক্ষের অপসারণে শিক্ষার্থীদের বিক্ষোভ ও আল্টিমেটাম

মুন্সীগঞ্জের সিরাজদিখানের মালখানগর ডিগ্রি কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিউদ্দিন হাওলাদারের অপসারণ চেয়ে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে কলেজের ৩ শতাধিক বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কলেজ ক্যাম্পাসে তারা বিক্ষোভ মিছিল করে। এরপর তারা কলেজের শ্রেণিকক্ষ ও অফিস কক্ষ তালা লাগিয়ে দেয়।

এর আগে অধ্যক্ষ তার অফিস তালা দিয়ে চলে যায়।
শিক্ষার্থীদের দাবী এই অধ্যক্ষ পেনশনে চলে গিয়ে আবার দুই বছরের জন্য পরিচালনা কমিটির মাধ্যমে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিয়োগ পায়। কিন্তু ৪ বছরেও তিনি যাননি কমিটির সাথে লিয়াজো করে অবৈধ ভাবে দায়িত্ব পালন করেন। তার দায়িত্বে অবহেলা ছাত্র এবং ছাত্রীদের সাথে খারাপ আচরণ। কলেজের টাকা নানা ভাবে খরচ। বিএমটি ও আইসিটি শাখা এমপিও ভুক্ত না করে, একজন শিক্ষককে এমপিও ভুক্ত করে। আইসিটি একজন শিক্ষককের পরিবর্তে ২ জন রাখা। যা সরকারি অডিট আসলে মোটা অঙ্ক খরচ করে ঠিকঠাক রাখা, সে অর্থ কেলেঙ্কারি ও দুর্নীতিবাজ এবং মেয়াদ উত্তীর্ণ। রবিবারের মধ্যে তিনি স্বেচ্ছায় অব্যাহতি না নিলে। কঠের আন্দোলন হবে। সে চলে না যাওয়া পযর্ন্ত ক্লাস বর্জন করা হলো।
এ সময় ছাত্রদের মধ্যে নেতৃত্বদেন মো. ফয়সাল,তৃশা আক্তার, নাজমুল ইসলাম, সৌহৃদ, বরকত উল্লাহ, নিরব আহমেদ, হাবিব, মেহেদী প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!