শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে কুসুম্বা ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পাঁচবিবিতে আর্ন্তজাতিক শান্তি দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাহেবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ ও পাঠাগারের আয়োজনে কুরআন শরীফ বিতরন রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পানির উচ্চতার কারণেই বাধ থেকে স্বয়ংক্রিয়ভাবে নেমে আসে পানি: ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা।

বিশেষ প্রতিনিধি, / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৯:৩৯ অপরাহ্ণ

পানির উচ্চতার কারণে বাধ থেকে স্বয়ংক্রিয়ভাবে পানি নেমে এসেছে বলে মন্তব্য করেছেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সাথে সৌজন্য সাক্ষাতে এ কথা বলেন তিনি। পরে বিকেলে ফরেন সার্ভিস একাডেমীতে সাংবাদিকদের প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম এ তথ্য জানান।

এ সময় প্রণয় ভার্মা সামাজিকমাধ্যমে বিভিন্ন পোস্টের কারণ বাংলাদেশে ভারতীয় স্থাপনার নিরাপত্তার বিষয়ে উদ্বেগের কথা ড. মুহাম্মদ ইউনূসকে জানান।

এদিকে, বাংলাদেশে সৃষ্ট বন্যা নিয়ে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মিডিয়া সেন্টার থেকে একটি বিবৃতি দেয়া হয়েছে। বিবৃতিতে বাংলাদেশের পূর্ব সীমান্তবর্তী অঞ্চলে ভারত কোনও বাঁধের মুখ খুলে দেয়নি দাবি করা হয়। অতিরিক্ত পানির চাপে সেটি একা একাই খুলে গেছে বলে দাবি করে ভারত। এবার সেই সুরেই কথা বললেন ভারতীয় হাইকমিশনার।

প্রেস সচিব আরও জানান, বন্যাদুর্গত সব জেলায় পরিদর্শনে যাবেন উপদেষ্টারা। ইতোমধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা ফারুক-ই-আযম দুর্যোগপ্রবণ এলাকার উদ্দেশে রওনা দিয়েছেন। বন্যায় প্রায় ৩৬ লাখ মানুষ আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত দুইজন মারা গেছেন। তবে নিখোঁজের বিষয়ে সরকারি কোনও তথ্য নেই


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!