শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আমি অন্যায় কাজ করি না” অন্যায়কে প্রশ্রয় ও দেই না।(যুবদলের সভাপতি তাবরীজ)

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ১১:২৩ অপরাহ্ণ

 

দীর্ঘদিন ২৫টি বছর রাজনৈতিক ক্যারিয়ারে রাজপথে লড়াই সংগ্রাম করে নিজের জীবনকে বাজি রেখে, তিলে তিলে নিজের অবস্থাটুকু গড়ে তুলেছি।এই ফরিদপুরে এমন কোন কাজ আমি করি নাই যার কারনে ফরিদপুর বাসী সহ যেকোন রাজনৈতিক দলের নেত্রীবৃন্দরা আমাকে খারাপ মনে করবেন।

আমি সর্বদা মানুষের সেবার মাধ্যমে নিজেকে নিয়োজিত রাখি সেটা যেকোন দলের লোক হক না কেন। কোন ব্যক্তি আমার কাছে এসে নিরাশ হয়ে ফিরে যাবে সেই কাজ আমি করিনা।নিজে যেটুকু করতে পারি সেইটুকু দিয়ে মানুষে উপকার করার চেষ্টা করি। সেটা আপনারা খোঁজ নিলেই বুঝতে পারবেন। এমন ভাবে অশ্রু ভরা নয়নে নিজের কথাগুলো সাংবাদিকের মাঝে তুলে ধরেন, ফরিদপুর মহানগর বিএনপির সভাপতি বেনজির আহমেদ তাবরীজ।

জানাযায় বেনজির আহমেদ তাবরীজের বিরুদ্ধে (১১আগষ্ট) জাতীয় দৈনিক মানব জমিন পত্রিকায় চাঁদাবাজি শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়, সেই পরিপ্রক্ষিতে তিনি সহ দলের নেতাকর্মীদের নিয়ে ফরিদপুর ফেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। এবং সংবাদ সম্মেলন তিনি এ সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা প্রকাশ করেন।

তিনি বলেন, আমার নামে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলছে,জানি না আমি কার কি ক্ষতি করেছি,তবে আমার অজান্তে যদি কারো মনে কোন কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার ফরিদপুর বাসী জানে কত ধরনের অত্যাচার জুলুম সহ্য করেছি কতবার জেল খেটেছে। আজ সামান্য একটি মিথ্যা সংবাদের পরিপ্রেক্ষিতে আমার রাজনীতির ২৫টি বছরের ক্যারিয়ার ধ্বংসের মুখে। যাহা আমি আমি সহ্য করতে পারছিনা। একটি দলের মধ্যে ভালমন্দ সব ধরনের মানুষ থাকে। ছাত্র আন্দোলনকে ঘিরে শেখ হাসিনা সরকার পতনের ফলে দেশের বিভিন্ন জায়গায় আনন্দ উল্লাস সহ অতি উৎসাহিত হয়ে কিছু দুষ্কৃতীরা দেশের বিভিন্ন জায়গায় নাশকতা সৃষ্টি করেছেন। এই ফরিদপুরে তার ব্যতিক্রম নয়।আমি কোন ধরনের অন্যায় কাজের সাথে জড়িত না এবং আমি কখনো অন্যায়কে প্রশ্রয় দেই না। যত দিন বাঁচবো নিজের আদর্শ নীতিকে ধরে রেখে মানুষের সেবার মাধ্যমে রাজনীতি করে যাবো। কোন ধরনের দুর্নীতি ,প্রতিহিংসা পরায়ণ,হিংসা,বিরোধ, আমার মধ্যে কাজ করেনা। সেটা ফরিদপুরে জনসাধারণ খুব ভালমত জানে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!