শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এই দেশ আমার আপনার সবার”দেশের জানমালের রক্ষার দায়িত্ব আমাদের সবার (শামীম হক)

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪, ৫:০৮ অপরাহ্ণ

 

দেশের বিভিন্ন প্রেক্ষাপট তুলে ধরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, বিএনপি জামাত চক্র নাশকতা করে দেশকে ‌ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে।

এদের হাত থেকে দেশ ও জনগণের জানমালে হেফাজত করার ক্ষেত্রে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে। নিজের মধ্যে সকল ধরনের হিংসা বিবাদ ভুলে গিয়ে দেশের সার্থে জনগণের সার্থে ঐক্যবদ্ধ গড়ে তুলে বিএনপি জামাতের নাশকতা,বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
এই আগস্ট মাসেই বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়েছিল। সৃষ্টিকর্তার কৃপায় বঙ্গবন্ধুর দুই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকায় তারা প্রাণে বেঁচে যায়। তবে মনে রাখতে হবে
ষড়যন্ত্রকারীরা এখনো দেশের মধ্যে ঘাপটি মেরে আছে সুযোগের আশায়।

তারি ফলস্বরূপ বৈষম্য বিরোধী আন্দোলনের নামে সাধারণ শিক্ষার্থীদের মাঠে নামিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। স্বাধীনতা স্বপক্ষে শক্তিকে নির্মূল করার জন্য বিএনপি জামাত আজ উঠে পড়ে লেগেছে।
স্বাধীনতার প্রকৃত ইতিহাস নতুন প্রজন্মের মধ্যে তৈরী করতে হবে তাদেরকে জানতে হবে জানাতে হবে। এই দেশ আমার আপনার সবার, দেশের জানমালের রক্ষার দায়িত্ব আমাদের সবার।দেশের সম্পদ নষ্ট করার অধিকার কারো নেই।

আজ বৃহস্পতিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যেগে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়

এই উপলক্ষে সকল থেকে আগস্ট মাসের প্রথম দিনে কাল ব্যাচ ধারণ, শোক র‍্যালী ও শোক সভার আয়োজন করা হয়।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকে কালো ব্যাচ পরিয়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ।এরপর একটি শোক র‍্যালী ফরিদপুর জেলা আওয়ামী লীগ অফিস থেকে শুরু করে শহর ও প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হলে পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মিসেস ঝর্ণা হাসান, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার।সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল আলম চৌধুরী, শ্রমিক লীগের সভাপতি গোলাম মোঃ নাছির সহ প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!