শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভূঞাপুরে প্রেমিকাকে না পেয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

ভূঞাপুর প্রতিনিধি / ১২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪, ৬:৫১ অপরাহ্ণ

 

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেম ঘটিত বিষয় নিয়ে মঞ্জুর কাদের (১৮) নামে এক কলেজছাত্র গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জুর কাদের রাউৎবাড়ী পূর্ব পাড়া মো: দুলাল মণ্ডলের ছেলে ও ইবরাহীম খাঁ সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, মঞ্জুর কাদেরের সাথে দীর্ঘ এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তারই সহপাঠী এক মেয়ের সাথে। মেয়েটির অন্য জায়গায় বিয়ের আলোচনা হওয়ায় ছেলেকে বিয়ের জন্য চাপ দেয়।

ছেলেটি তার সম্পর্কের কথা বাবা মাকে বলতে সাহস না পাওয়ায় তার বোনকে সব খুলে বলে। মঞ্জুর কাদেরের বোন তার ভাইয়ের একটা চাকরি না হওয়া পর্যন্ত ওই মেয়েটাকে ফোনের মাধ্যমে ধৈর্য্য ধরতে বলেন। কিন্তু ওই মেয়েটি বার বার তাকে বিয়ে করার চাপ দিতে থাকে। সে এসব চাপ সহ্য করতে না পেরে এবং মেয়েটাকে বিয়ে করতে না পেরে বৃহস্পতিবার সকালে ঘরের ধর্নার সাথে গলায় ওড়না ও গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। লাশের সুরতহাল করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!