শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে দুই শিশুসহ একই পরিবারের চার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি। / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৮ জুলাই, ২০২৪, ৫:১৪ অপরাহ্ণ

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর উপজেলা ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুই শিশুসহ একই পরিবারের চার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৮ জুলাই) সকাল ৭টার দিকে নবীনগর পৌরসভার ২নং ওয়ার্ডের বিজয় পাড়া থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে প্রতিবেশীরা ঘরের ভেতরে তাদের ঝুলন্ত মরদেহ দেখে নবীনগর থানা পুলিশকে খবর দেয়।

মৃতরা হলেন, নবীনগর বাজারের ব্যবসায়ী সোহাগ মিয়া (৩৩) ও তার স্ত্রী জান্নাতুল আক্তার এবং তাদের দুই মেয়ে ফারিয়া ও ফাহিমা।পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে,গতকাল রাতেও তারা হাসিখুশি ছিল। তাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। তবে অনেকেই ধারণা করছেন ঋণের কারণে পারিবারিক কলহের জেরে সোহাগ মিয়া খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে স্ত্রী ও বাচ্চাদের ফাঁস লাগিয়ে থাকতে পারে।

নবীনগর থানার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সিরাজুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ওসি মাহবুব আলমসহ বিজয় পাড়া এসে মরদেহগুলো উদ্ধার করে সুরতহাল করি। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য আমাদের হেফাজতে নিয়েছি। বিষয় টি কি ঘটেছিলো জানার চেষ্টা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!