শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিটিভি ভবনে ভয়াবহ আগুন

অনলাইন ডেক্স:বাংলার অধিকার / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৯:০১ অপরাহ্ণ

বাংলাদেশ টেলিভিশন ভবনে অগ্নিসংযোগ করা হয়েছে। সন্ধ্যায় টেলিভিশনের মূল ভবনে দ্বিতীয় দফা অগ্নিসংযোগ করা হয়।

আগুন দেয়ার পর টেলিভিশনের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ঘোষণা দেয়া হয়েছে।

এতে বলা হয়, বিটিভিতে ভয়াবহ আগুন, দ্রুত ছড়িয়ে পড়ছে। ফায়ার সার্ভিসের দ্রুত সহযোগিতা কামনা করছি। ভেতরে আটকা পড়েছেন অনেকে। ওদিকে আগুন লাগার পর সম্প্রচার বন্ধ হয়ে গেছে।

 

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক মারুফ কিবরিয়া জানান, আগুন লাগার পর সেখানে ফায়ার সার্ভিসের কর্মীদেরও যাওয়ার সুযোগ নেই। কারণ আশপাশে কয়েক হাজার আন্দোলনকারী অবস্থান করছেন। বিটিভি কমপ্লেক্সে বিজিবি সদস্যরাও অবরুদ্ধ অবস্থায় রয়েছেন।

এর আগে বিকালে প্রথমে বিটিভির গেট ভেঙে ভেতরে প্রবেশ করে ক্যান্টিন ও কয়েকটি গাড়িতে আগুন দেয়া হয়। তবে  একটি খুবই দুঃখ জনক ঘটনা ঘটেছে বলে জানান সাধারণ নগরবাসী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!