শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কালীগঞ্জের মোক্তারপুরে একরাতে ৮ গরু চুরি, পিক-আপসহ দুই চোর আটক

অধিকার ডেক্স / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ৯:৩৫ অপরাহ্ণ

 

আরিফা হক পূবাইল (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর ইউনিয়নের কালিহাসি গ্রামে গাড়ী ও গরুসহ দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতে।
সরেজমিনে জানা যায়- ওই গ্রামের সুলতান উদ্দিনের ছেলে ওমর ফারুক (৪০) বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত গরুর গোয়াল পাহাড়া দিয়ে ঘুমাতে যান। পরে ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠে দেখেন তার গোয়ালে গরু নেই। তিনি বেদিশা হয়ে এদিক সেদিক দৌড়-ঝাপ করে বাড়ির পাশ^বর্তী রাস্তায় দুটি সন্দেহ জনক পিকাপ গাড়ি দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে একটি গাড়ি পালিয়ে যেতে সক্ষম হয় এবং দুই ব্যক্তিসহ অপর গাড়িটি তিনি আটক করেন স্থানীয় লোকজনের সহায়তায়। পরে আটককৃত ওই গাড়ি থেকে দুটি গরু উদ্ধার করা হয়। পাশাপাশি আটক করা হয় দুই ব্যক্তিকে। যাদের নাম যথাক্রমে বিল্লাল ও ফাইজুর।
খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের এসআই মনিরের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করে আটককৃত পিকআপ গাড়ি ও দুই ব্যক্তিকে থানায় নিয়ে যান।
ওমর ফারুক এ প্রতিবেদককে জানান- বৃহস্পতিবার রাতে তার গোয়াল থেকে ৭টি গরুসহ পাশ^বর্তী আরেকজনের ১টি গরু চুরি যায়। তিনি তার চুরি যাওয়া গরু উদ্ধারের জন্য কালীগঞ্জ থানা পুলিশের নিকট জোর দাবি জানান।
পুলিশ জানায় যে গরু দুটি উদ্ধার করা হয়েছে, সেগুলো ওমর ফারুকের নয়। ওগুলোর দাবিদার গাজীপুর সদর উপজেলার গিলা গাছিয়া গ্রামের খন্দকার মজিবুৃর রহমান। এ বিষয়ে গাজীপুর সদর থানায় একই গ্রামের সাইফুলের ছেলে বিল্লাল হোসেন (২৫) ও বাবুলের ছেলে ফাইজুর (২৫) এর নামে গরু চুরির মামলা হয়। যার নং- ০৮, তাং- ১২/০৭/২৪ ইং। গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম বিষয়টি নির্শ্চিত করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!