শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সালমান রাজের গানে মডেল হান্নান শাহ-মাহি

অধিকার ডেক্স / ১৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪, ১১:০৮ অপরাহ্ণ

সম্প্রতি নির্মিত হয়েছে মিউজিক ভিডিও ‘বধুরে’। সালাউদ্দিন সাগরের কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন সালমান রাজ। পলক হাসানের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজিব হোসেন। গানের ভিডিওতে মডেল হয়েছেন হান্নান শাহ, এস কে মাহি ও সাব্বির সিনরা। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন কে এ নিলয়।

নতুন গান প্রসঙ্গে সালমান রাজ বলেন, গানের কথাগুলো দারুণ। কথার সঙ্গে মিল রেখে মনোরম লোকেশনে গানের ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, সব শ্রেণির শ্রোতা-দর্শকদের মিউজিক ভিডিও ভালো লাগবে।

মডেল ও অভিনেতা হান্নান শাহ বলেন, কন্ঠশিল্পী সালমান রাজের গাওয়া ‘বধুরে’ শিরোনামের গানটি অসাধারণ। মিউজিক ভিডিওতে আমার ও মাহির রসায়নটা দারুণ ছিলো। আশা করছি গানটি দর্শক গ্রহন করবে।

পরিচালক নিলয় বলেন, এইচ এস মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত মিউজিক ভিডিওটি ১৪ জুলাই মুক্তি পাবে। গানটি দারুণ হয়েছে। আশা করছি, সবার পছন্দ হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!