শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে বিয়ের দাবিতে ছাত্রদল নেতার বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

অধিকার ডেক্স / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৬:৪৮ অপরাহ্ণ

 

মনিরুজ্জামান লিমন
বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে বিয়ের দাবি নিয়ে ছাত্রদল নেতার বাড়িতে অনশনে বসেছে এক কলেজ ছাত্রী। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যা থেকে রিয়াদুল হক নামে ওই ছাত্রদল নেতার বাড়িতে অনশনে বসেন কলেজ ছাত্রী।
রিয়াদুল হক বকশীগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক ও পৌর শহরের মিয়াপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।
জানা গেছে, বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে ও খাতেমুন মঈন মহিলা ডিগ্রি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী মিসনা আক্তারের (২১) এর সঙ্গে ছাত্রদল নেতা রিয়াদুল হকের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।
প্রেম চলাকালীন সময়ে রিয়াদুল হক ওই কলেজ ছাত্রীকে বিভিন্ন যায়গায় নিয়ে যায় এবং তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে।
মঙ্গলবার রিয়াদুল হক ওই ছাত্রীকে বিয়ে করবে এমন প্রলোভন দেখায় এবং তার বাড়িতে আসতে বলেন। রিয়াদুলের কথা মত মিসনা আক্তার সন্ধ্যায় তার বাড়িতে গেলে তাকে রেখেই চম্পট দেয় রিয়াদুল। পরে ওই কলেজ ছাত্রী বার বার রিয়াদুলের ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পান। এক পর্যায়ে রিয়াদুলের বাড়িতেই বিয়ের দাবিতে অনশনে বসেন মিসনা আক্তার।
এব্যাপারে অনশনে বসা কলেজ ছাত্রী জানান, তাকে বিয়ে করবে বলে নিয়ে এসেছেন রিয়াদুল হক। তাই তিনি রিয়াদুলের বাড়িতে এসেছেন কিন্তু তাকে রেখেই পালিয়েছে রিয়াদুল হক।
অভিযুক্ত রিয়াদুল হকের সঙ্গে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, মঙ্গলবার সন্ধ্যা থেকে মেয়েটি অনশনে বসেছে। এবিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!