শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তি পৌরসভায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

রকি চন্দ্র সাহা,শাহরাস্তি উপজেলা প্রতিনিধি / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১০:৪৭ অপরাহ্ণ

আজ শাহরাস্তি পৌরসভার ঠাকুর বাজারস্ত শাহরাস্তি পৌরসভার ১ নং বিট পুলিশ এর পৌরসভার ১, ৭,  ১১ নং ওয়ার্ড এর বিট পুলিশ এর সভা অনুষ্ঠিত হয়।

ভিডিও ফুটেজ রকি চন্দ্র সাহা,

পৌরসভার ১ নং  বিট পুলিশ এর বিট  অফিসার এসআই (নি:) রোকন উদ্দিন এর সঞ্চালনায়

চিশতিয়া দাখিল মাদ্রাসার বেলাল হোসেন এর কন্ঠে পবিত্র কুরআন তেলোয়াত এর মাধ্যমে সভা শুরু হয়।

সভায় সভাপতিত্ব করেন শাহরাস্তি পৌরসভা ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও ১নং  বিট পুলিশ এর  সাধারণ সম্পাপাদক দেলোয়ার হোসেন, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, সহকারী বিট অফিসার এস আই (নিঃ) আতাউর রহমান, সভায় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশ  শাহরাস্তি পৌরসভার সভাপতি বীর মুক্তিযুদ্ধা ডাঃ খোরশেদ আলম, পৌরসভা ১১ নং কাউন্সিলর মোঃআবুল কাশেম, পৌরসভা ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি মোঃ ফজলুল হক পাটোয়ারী,
বিশিষ্ট ব্যাবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন  আনোয়ার হোসেন লিটন, আক্তার হোসেন পাটোয়ারী, ঠাকুর বাজার ব্যাবসায়ী  কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, মানিক বণিক, কেশব সাহা, আনোয়ার হোসেন, আব্দুল বারেক,শেখ রুবেল হোসেন, মোঃ মুকবুল হোসেন, গোপাল সাহা, গোলাম কিবরিয়া রতন, মাসুদ আলম,  রিপন মিয়াজী, মোঃ ইমান হোসেন মিয়াজী।

প্রধান অতিথি তার বক্তব্যে শাহরাস্তি উপজেলার শান্তি শৃঙ্খলা,  চুরি, ইফটিজিং,  কিশোর গ্যাং,  মাদক ব্যাবসায়ী,  মাদকসেবী, যৌতুক, বাল্যবিবাহ ও প্রযুক্তির অপব্যাবহার  এর  কুফল সম্পর্কে জনসচেতনতা মূলক আলোচনা করেন। সকল এর উদ্যেশ্যে পরামর্শ  দেন আপনার সন্তান কখন কোথায় যায়, কার সাথে মিশে প্রতিনিয়ত খেয়াল রাখতে হবে। আপনার অপ্রাপ্ত বয়সের সন্তানকে  কখনো দরজা বন্ধ করে ঘুমাতে দিবেন না। স্কুল পড়ুয়া সন্তানের হাতে স্মার্ট ফোন তুলে না দেওয়ার জন্য অনুরোধ জানান। সেই সাথে বলেন পুলিশ জনগনের বন্ধু হয়ে  বিট পুলিশিং এর মাধ্যমে আপনাদের থেকে শাহরাস্তির শাস্তি শৃঙ্খলা বজায় রাখতে শাহরাস্তির সকল এর সহযোগীতা কামনা করেন।

সভাপতি দোলোয়ার হোসেন বলেন, বর্তমান ওসি সকল বিষয়ে সরাসরি সহযোগীতায় করে পরামর্শ দেয় তাই আমরা সকল এর ছোটখাট বিষয় সমাধান করে থাকি। বর্তমান ওসি রাত ব্যাপী জাগন থেকে মহরা দিয়ে মানুষ এর নিরাপত্তার জন্য কাজ করে চলেছেন। রাতে বাজার বাজার গিয়ে বাজার প্রহরীর সাথে খোঁজখবর নেন। বর্তমানে শাহরাস্তি থানায় চুরি, ঢাকাতি, জুয়ারী, মাদক ব্যাবসায়ী, বাল্যবিবাহ, শুরু করে সকল অপরাধমূলক কাজ থেকে মানুষ ভালোর পথে ফিরতে শুরু করেছে । আগামী দিনে শাহরাস্তি পৌরসভার ১নং বিট পুলিশ এর সহযোগীতায় শাহরাস্তি পৌরসভা আইনশৃঙ্খলায় হবে উন্নত পৌরসভা। পরিশেষে সভাপতির সমাপতি বক্তব্যের মাধ্যে সভা সমাপ্তি হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!