শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লালমনিরহাটে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে উধাও শিক্ষক

বিশেষ প্রতিনিধি / ১৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ১০:১০ অপরাহ্ণ

 

লালমনিরহাটের আদিতমারীতে ছাত্রীকে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে পালিয়েছে আলামিন নামে এক যুবক। গত চারদিন ধরে তাদের খোঁজ পাচ্ছেন না পরিবারের লোকজন। এ ঘটনায় পলাতক নারী কাকলি রানীর স্বামী অমল ভুইমালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শনিবার (৬জুলাই ) সন্ধ্যায় আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী অভিযোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (২ জুলাই) উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত প্রাইভেট শিক্ষক আলামিন উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর সবজি বাজার এলাকার ওসমান আলীর ছেলে।

জানা গেছে, শিক্ষক আলামিন অমল ভুইমালির দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুকন্যা অর্পনা রায় অনুরাধাকে প্রাইভেট পড়াত। একপর্যায়ে ভুক্তভোগী অমল ভুইমালির স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে ওই শিক্ষক। বিষয়টি টের পেয়ে ভুক্তভোগী অমল ভুইমালি সপ্তাহ দুই আগে ওই শিক্ষককে তার মেয়েকে পড়াতে নিষেধ করে দেন। পরে গত মঙ্গলবার সন্ধ্যার পর শিক্ষক আলামিন কাকলি রানীকে নিয়ে পালিয়ে যায়।ভুক্তভোগী অমল ভুইমালি বলেন, আমার স্ত্রীকে নিয়ে গৃহশিক্ষক আলামিন পালিয়েছে। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি গরীব মানুষ। পুলিশ চার দিনেও আমাকে কোনো সহযোগিতা করল না। শিশুটিকে নিয়ে বিপাকে আছি।এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই গৃহশিক্ষককে আটক করার চেষ্টা করা হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!