রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির ফল উৎসব অনুষ্ঠিত

মোঃ ইমাম হোসেন / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ২:৪৮ অপরাহ্ণ

 

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৫টায় উৎসবের কার্যক্রম শুরু হয়। সন্ধ্যার পরে উৎসবের উদ্বোধন করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ বদরুল আলম চৌধুরীর পরিচালনায় উৎসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, অ্যাডঃ আহসান হাবীব, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন, অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, অ্যাডঃ এজেডএম রফিকুল হাসান রিপন, অ্যাডঃ লক্ষ্মী রাণী দত্ত, অ্যাডঃ কোহিনুর রশিদ, অ্যাডঃ রুমানা আফরোজ খান, অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ মনির হোসেন, ফল উৎসব রেজিস্ট্রেশন কমিটির আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ এএসএম মাইনুল ইসলাম, সদস্য সচিব অ্যাডঃ ওমর ফারুক টিটু, অ্যাডঃ সাইফুল ইসলাম পাটওয়ারীসহ কার্যকরী কমিটির সদস্য ও অন্যান্য আইনজীবীসহ আইনজীবীদের পরিবার ও তাদের সন্তানরা।

উৎসব অনুষ্ঠানে কুইজ ও অন্যান্য অনুষ্ঠান পরিচালনা করেন আপ্যায়ন সম্পাদক অ্যাডঃ বিশ্বজিৎ করে রানা। এই ফল উৎসবে পেয়ারা, আনারস, করমচা, লটকন, ডেউয়া, জাম, কাউ, কাঁঠাল, আম ও নুনিয়াসহ মৌসুমী ফলের আয়োজন করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!