শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে পানিবন্দি ‌দুই হাজার পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করলেন: এমপি রুহেল

মিরসরাই(চট্টগ্রাম) প্রতিনিধি / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ২:৪৫ অপরাহ্ণ

 

মিরসরাইয়ে টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম-১ মিরসরাই আসনের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে পানিবন্দি ‌দুই হাজার পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন, ইছখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টু, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মেজবাউল আলম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, এমপি পুত্র দারিউস রহমান, সুলাইমান রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।এমপি মাহবুব উর রহমান বলেন, ‘আমি যখনই খবর পেয়েছি যে আমার এলাকার কিছু পরিবার পানিবন্দি অবস্থায় আছেন আমি তাৎক্ষণিক আমার এলাকায় আসি। তাদের জন্য শুকনা খাবারের ব্যবস্থা করেছি। আমি এলাকাবাসীর সাথে কথা বলেছি, কীভাবে জলাবদ্ধতা নিরসন করা যায় এ বিষয়ে উদ্যোগ গ্রহণ করবো।
তিনি আরও বলেন, ‘আমি মনে করেছি এটা আমার দায়িত্ব। যেহেতু আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবক নির্বাচিত করেছেন, তাই আপনাদের সবাইকে নিয়ে আমরা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করব ইনশাল্লাহ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!