শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার

মিরসরাই(চট্টগ্রাম) প্রতিনিধিঃ / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৬:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে নিজকক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় নুসরাত জাহান মাহিয়া (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
মাহিয়া দক্ষিণ ওয়াহেদপুর এলাকার ওমান প্রবাসী মো: তসলিমের স্ত্রী ও খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিদিনের মতো শুক্রবার রাতে খাওয়া-দাওয়া করে নিজকক্ষে ঘুমাতে যাই মাহিয়া। সকালে অনেকবার ডাকাডাকির পরও সাড়া না পেয়ে পরিবারের লোকজন ভেতরে ঢুকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখে। এরপর পুলিশকে খবর দিলে সকাল ১০টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!