শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুড়িগ্রামের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে রংপুরের বিভাগীয় কমিশনার জাকির হোসেন

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ১১:৫৬ অপরাহ্ণ

 

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের ফকিরের চর ও কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ঝুমকার চরে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন। তিনি বন্যা কবলিতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ শেষে উলিপুরের হাতিয়া ও কুড়িগ্রাম সদরের যাত্রাপুরে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন ও স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেন।

এসময় বিভাগীয় কমিশনার বলেন, সম্মিলিতভাবে সরকারের সকল বিভাগ বন্যাকবলিত মানুষের পাশে সুদৃঢ় সহায়তার হাত প্রসারিত করতে বদ্ধপরিকর। পর্যন্ত খাদ্য আছে। সরকারের নির্দেশনা কেউ যেন খাদ্য কষ্টে না থাকে। এছাড়া বন্যাদুর্গত এলাকার প্রসূতি মা এবং শিশু সন্তানদের নিরাপদ আশ্রয়ে নেয়ার জন্য স্হানীয় জনপ্রতিনিধিদের নির্দেশ দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, রংপুর বিভাগের পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী মো: মাহবুবর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: আহসান হাবীব, কুড়িগ্রামের নির্বাহী প্রকৌশলী মো: রাকিবুল হাসান, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাউর রহমান, উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাজাদুর রহমান তালুকদার সাজু ও উলিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মর্তুজা, সদর উপজেলা নির্বাহী মো: মুসফিকুল আলম হালিম, কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মো: মাসুদুর রহমান।

জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ বলেন, শুক্রবার কুড়িগ্রাম জেলার ৭ উপজেলায় ২ হাজার ৮৫০ জন মানুষকে ১০ কেজি করে চাল, শুকনা খাবার, ডাল,তেলসহ প্রয়োজনীয় খাদ্য সহায়তা দেয়া হয়। জেলার ৮টি উপজেলা বন্যাকবলিত ইতোমধ্যে ২৮১ মে. টন চাল ও ২১ লাখ ৮৫ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।
মজুদ আছে ৩৯৫ মেট্রিক টন চাল ও নগদ ৮লাখ ৫০ হাজার টাকা এবং ৫০০ প্যাকেট শুকনা খাবার


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!