রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবি সীমান্তকে মাদক মুক্ত করতে বিজিবির নানামুখী উদ্দ্যোগ জাহিদ এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগের নেতা নজরুল দুবাই প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা হাতিয়ে নিল আপন বোন রেজিয়া বেগম সীতাকুণ্ডে দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার পাঁচবিবিতে প্রতিবেশীর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ হাজরো সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে পাঁচবিবিতে ২৭ ঘন্টা পর নদীতে ডুবে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার আমি মুজিব হবো লালমনিরহাটে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে উধাও শিক্ষক পূবাইলে বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশনের ২টি শাখা উদ্বোধন (বেরোবি) শিক্ষার্থীরা কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ বকশীগঞ্জে বন্যায় ১০ হাজার মানুষ পানি বন্দি,বানভাসি মানুষের দুর্ভোগ সীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার মিরসরাইয়ে গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ণ

খুলনার দাকোপে জমিজমা বিরোধকে কেন্দ্র করে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে দাকোপ প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতা পাঠ করেন উপজেলার সাহেবের আবাদ এলাকার মৃত কৃষ্ণ চন্দ্র গাইনের ছেলে ভূক্তভোগী শিক্ষক দেবপ্রসাদ গাইন।
লিখিত বক্তৃব্যে তিনি বলেন, প্রতিবেশি মৃত অনিরুদ্ধ গাইনের ছেলে সৌমিন্দ্র গাইন গত ২ জুলাই আমাকে জড়িয়ে অসত্য বানোয়াট ভিত্তিহীন অভিযোগ এনে যে সংবাদ সম্মেলন করেছে তার প্রতিবাদ জানাই। প্রকৃত ঘটনা হলো সাহেবের আবাদ মৌজায় ৩৪৪ দাগে আমার পৈত্রিক রেকর্ডিয় সম্পত্তিতে আমাদের ভোগ দখল ও বসবাস। আমার বসত বাড়ি সংলগ্ন ৩২৪ দাগে চলাচলের রাস্তা। বসত বাড়ি ও রাস্তার মাঝে ৩২৬ দাগে সরকারি খাস জায়গা। প্রতিপক্ষ সৌমিন্দ্র গাইন পাশের ৩২৭ দাগ হতে খাস জমি বন্দোবস্ত নেয়। বন্দোবস্ত নেয়ার পর থেকে সৌমিন্দ্র ৩২৪ দাগে থাকা সর্ব সাধারনের চলাচলের রাস্তার জায়গা এবং ৩২৬ দাগে পাশের খাস জমি অবৈধ দখলে নেয়ার পায়তারা করে আসছে। একই সাথে আমাদের পৈত্রিক সম্পত্তিও। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক বার ইউনিয়ন পরিষদে ও থানায় শালিস বৈঠক হয়েছে। সকল জায়গায় তার দাবি অবৈধ বলে প্রমানিত হয়েছে। তার এই অবৈধ দাবি পূরনে বাঁধা দেয়ায় দীর্ঘদিন সে আমার এবং আমার পরিবারের সদস্যদের উপর হামলা মামলা নির্যাতন চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ২৯ জুন আমার বাড়িতে কাজ করা অবস্থায় রাজমিস্ত্রি ধীরাজ মন্ডলের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে সৌমিন্দ্র রক্তাত্ব জখম করে। বর্তমান তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন। এ ঘটনায় আহত ধীরাজ বাদি হয়ে গত ২ জুলাই থানায় ২ নম্বর মামলা দায়ের করে। সে প্রতিনিয়ত আমার পরিবারের সকল সদস্যদের উদ্দেশ্য করে অশ্্রাব্য ভাষায় গালি গালাজ এবং নানা ধরনের হুমকি ধামকি অব্যহত রেখেছে। এ কারনে নিজেদের নিরাপত্তার স্বার্থে তার বিরুদ্ধে আমিসহ বিভিন্ন জন অতীতে ৯৮৪, ৯৮৫ ও ১০২৭ নম্বর সাধারন ডায়েরি করা আছে। আমি আপনাদের মাধ্যমে দেশের প্রচলিত আইনে ন্যায় বিচার পেতে প্রশাসন ও জনপ্রতিতিনিধিদের সহযোগিতা কামনা করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অনুপ কুমার গাইন, চিত্ররঞ্জন গাইন, মহিতোষ গাইন, রামপ্রসাদ গাইন, বিপ্লব গাইন, যুথিকা গাইন, টুম্পা গাইন, ঝুম্পা গাইন,মম গাইন, অলোকা গাইন উপস্থিত ছিলেন।
এবিষয়ে সৌমিন্দ্র গাইন বলেন আমার জমিজমা দখলে নেয়ার চেষ্টা করছেন তারা। অথচ উল্টে আমার গায়ে অসত্য দোষ চাপাতে চায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!