মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা কেন্দ্রীয় সভাপতি শিমুল সাহাকে হুন্ডা শোডাউন দিয়ে বরণ সংবাদ প্রকাশের পরে মতলবে সমাজচ্যুত পরিবারের পাশে ওসি আলমগীর হোসেন (রনি) আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন  সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ তিস্তা নদীর পানি বিপদসীমা অতিক্রম নিম্নাঞ্চল প্লাবিত সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ তিস্তা নদীর পানি বিপদসীমা অতিক্রম নিম্নাঞ্চল প্লাবিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা

মোঃ শান্ত খান সাভার প্রতিনিধি / ১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০২৪, ৭:৫৯ পূর্বাহ্ণ

 

সারাদেশের এইচ.এস.সি ও সমমান পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বি এন সি বাংলাদেশ হ্যাচারী লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর এক বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন বলেন, দীর্ঘ ১২ বছর সাধনার পর জীবনের দ্বিতীয় ধাপ অতিক্রম করতে যাচ্ছেন এইচ.এস.সি, ও সমমান পরীক্ষার্থী ভাই ও বোনেরা। আমরা আপনাদের সাফল্য ও উন্নতি কামনা করছি। পরীক্ষায় ভাল ফলাফল করার জন্য ধৈর্য্য ও আল্লাহর সাহায্য প্রয়োজন। এ মুহূর্তে আল্লাহর দরবারে আপনাদের জন্য দোয়া করছি আপনারা যেন সুস্থতার সাথে সুন্দরভাবে পরীক্ষা দিতে পারেন।

তিনি বলেন, পরীক্ষার্থীদের জন্য যানজট মুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কৃর্তপক্ষের প্রতি আহবান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!