সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে ৪ মাসের শর্ট কোর্স প্রশিক্ষণের শুভ উদ্বোধন পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ দেশের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেললাম-কোহলী সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা

বিনোদন প্রতিবেদক / ২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৮:৪২ অপরাহ্ণ

সম্প্রতি দুবাই রেডিসন ব্লু হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে দুবাই কনসার্ট-২০২৪। জিয়াদ এয়ারের সৌজন্যে অনুষ্ঠিত ঈদ উৎসবে বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় সংগীত শিল্পীরা যোগ দেন। অনুষ্ঠানের শুরুতেই লাবিব সিনহা ও লন্ডনভিত্তিক বাংলা চ্যানেলের উপস্থাপিকা লীলার উপস্থাপনায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গণসংগীত ও বাউল শিল্পী ফকির শাহাবুদ্দিনের মন মাতানো গানে প্রবাসীদের মাতিয়ে তুলেছেন। এ সময় বাংলাদেশকে বিশ্বের বুকে তুলে ধরেন জনপ্রিয় সংগীত শিল্পী তশিবা এবং সুমি শবনম। অনুষ্ঠানে কলকাতা থেকে আগত সংগীতশিল্পী অর্পিতা বিশ্বাসের মনমুগ্ধকর গানে প্রবাসীদের উচ্ছাস ছিলো চোখে পড়ার মতো।
এস এন এন্টারটেইনমেন্টের আয়োজনে দুবাই কনসার্টটি জিহাদ এয়ার এর সৌজন্যে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিলো বৈশাখী টেলিভিশন। হসপিটালিটি পার্টনার হিসেবে লি প্যারাডাইস হোটেল এবং তাজ আল বারহা হোটেল।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিহাদ এয়ারের সংযুক্ত আরব আমিরাতের জেনারেল ম্যানেজার দেলোয়ার হোসেন ইমন। মালাবার জুয়েলারির প্রতিনিধিদল, কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ শফিকুল ইসলাম, লন্ডন গ্রুপের চেয়ারম্যান সীমা ইসহাক, জাহাঙ্গীর আলম রুপু, বৈশাখী টেলিভিশনের মিডিয়া মুখপাত্র দুলাল খান, টপ স্পিড প্রিন্টিং প্রেস এর স্বত্বাধিকারী শহিদুল হক, এমদাদুল হক মিলন, লাবনীসহ গণমাধ্যম কর্মীরা।

এছাড়াও আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন এস এন এন্টারটেইনমেন্ট এর স্বত্বাধিকারী সাচি নূর সাচি দুবাই অর্গানাইজার ফখরুদ্দিন মুন্না ও কামাল হোসেন, কো অর্গানাইজার মো. সিরাজুল হক, শামসুর রহমান সোহেল, সারোয়ার উদ্দিন রনি, সাগর দেবনাথ, শরীফ মাহমুদ, ইফতেখার, আলম, শুভসহ অন্যরা।

সম্মানিত অতিথির বক্তব্যে আয়োজকদের ভূয়সী প্রশংসা করে জিয়াদ এয়ারের জেনারেল ম্যানেজার দেলোয়ার হোসেন ইমন বলেন, বাংলাদেশের কৃষ্টি-কালচার বিদেশের মাটিতে প্রবাসীদের সতেজ করে তুলেছে। এই ঈদ উৎসব প্রবাসীদের মনে আনন্দ জুগিয়েছে। তিনি জিহাদ এয়ার এর পক্ষ থেকে সবাইকে সাধুবাদ জানিয়ে বলেন, আন্তর্জাতিক রুটে জিয়াদ এয়ার মানুষের সেবা দিয়ে যাবে। ইতিমধ্যে জিয়াদ এয়ার দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে জিয়াদ এয়ার মানুষের সেবায় নিয়োজিত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!