রবিবার, ৩০ জুন ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ণ

আসন্ন দাকোপে লাউডোব ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কর্মবীর একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান ও মসজিদ, মন্দির ও খৃষ্টানদের কবর স্হানের প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান বর্তমান খুলনা জেলা পরিষদ সদস্য সরোজিত কুমার রায়।
আজ ২৭ জুন বৃহস্পতিবার বিকাল ৪ টারদিকে বাজুয়া খেয়াঘাট থেকে সমর্থকের শ্লোগানে মুখরিত হয়ে উঠে। শক্তির জানান দিয়ে,বিরোধী শিবিরে প্রতিদ্বন্দীতাপূর্ণ নির্বাচনের আভাস দিয়ে, লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা সরোজিত কুমার রায়কে নির্বাচিত করার আহবান জানান, লাউডোব বাসীকে।এ সময় প্রার্থী সরোজিত কুমার রায় ,বলেন, আসছে লাউডোব ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী। আপনাদের স্নেহ, ভালোবাসা, দোয়া, মূল্যবান ভোট ও সার্বিক সহযোগিতা আমাকে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন। লাউডোব ইউনিয়নকে একটি আধুনিক,উন্নত,মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ দেবেন।
লাউডোব ইউনিয়ন সহ দাকোপের আওয়ামী রাজনীতির কর্নধর,সুখে দুঃখে লাউডোব বাসীর সাথে থেকেছেন,তৃণমূল থেকে উঠে আসা এই নেতা,লাউডোব ইউনিয়নের উন্নয়ন ও মানবিক কাজে বিশেষ ভূমিকা পালন করেন। তাই জনগন তাকে বিমূখ করবে না,এমনটি বলছেন সমর্থকেরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!