রবিবার, ৩০ জুন ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি

ফরহাদ হোসেন জনি,মুন্সীগঞ্জ প্রতিনিধি / ১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪, ১০:০৮ অপরাহ্ণ

বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪এ সারা বাংলাদেশ এ তৃতীয় স্থান অধিকার করে স্বর্ন পদক অর্জন করেছে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়ন এর মেয়ে রিচি।
২৭ জুন আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট এ বেলা ১২টায় এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ বিভাগের সচিব সোলেমান খান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী( মহিবুল হাসান চৌধুরী)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম শামসুন নাহার,এমপি(প্রতিমন্ত্রী) শিক্ষা মন্ত্রণালয়,ড.ফরিদ আহমদ(সচিব)কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ,অধ্যাপক নেহাল আহমেদ মহাপরিচালক(গ্রেড১)মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর।

রিচি শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের হোগলাগাও গ্রামের মো: খবির হোসেনের ছোট মেয়ে।
সে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত শ্রীনগর সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি রক্তদাতাদের সন্ধানে বিক্রমপুর এর সহকারী পরিচালকের দায়িত্ব পালন করে আসছেন।
ছোটবেলা থেকেই লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনে তার ছিলো ব্যাপক আগ্রহ ও অর্জন। স্কুল,কলেজ,বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি জেলা, বিভাগীয় পর্যায়ের অনেক অর্জন রয়েছে তার ঝুলিতে। বিগত কয়েক বছর যাবৎ মুন্সীগঞ্জ জেলার আবৃত্তি, বিতর্ক ও বক্তৃতায় শ্রেষ্ঠ হয়ে আসছে মেধাবী ছাত্রী ফারজানা রিচি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!