রবিবার, ৩০ জুন ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি / ২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪, ৮:২১ অপরাহ্ণ

নোয়াখালীর কবিরহাটে এনজিওর ঋণের চাপে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৭জুন) বিকেল সাড়ে ৪টার দিকে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে, একই দিন বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার কবিরহাট পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের ইন্দ্রপুর গ্রামের মতি মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত নাসরিন আক্তার (৩১) একই গ্রামের মতি মিয়া বাড়ির ওমান প্রবাসী জহির উদ্দিনের স্ত্রী এবং দুই সন্তানের জননী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আড়াই বছর আগে জীবিকার তাগিদে নাসরিনের স্বামী বিভিন্ন এনজিও ও ব্যক্তির কাছ থেকে ঋণ নিয়ে ওমান যায়। কিছু দিন ধরে ঋণদাতা প্রতিষ্ঠানের কর্মকর্তারা পাওনা টাকার জন্য চাপ দিলে গৃহবধূ নিজের শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আজ সকালে এনজিও কর্মিরা পাওনা টাকার জন্য তার বাড়িতে যায়। বাড়িতে গিয়ে বসত ঘরের দরজা বন্ধ দেখে তাকে খোঁজাখুঁজির একপর্যায়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় এনজিও কর্মিরা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কবিরহাট থানার উপপরিদর্শক (এসআই) মো.আব্দুল বাতেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজকে তার ঋণের টাকা পরিশোধ করার কথা ছিল। ঋণের চাপে ওই গৃহবধূ আত্মহত্যা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হবে।

বার্তা প্রেরক
মু:০১৬৭৬-৬৯৮৬২৬,নোয়াখালী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!